ঢাকা শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০৮:২২ অপরাহ্ন

ঈশ্বরদীতে যুবলীগ কর্মী গুলিবিদ্ধ

নিজস্ব প্রতিবেদন
  • প্রকাশিত: শনিবার, ১৬ অক্টোবর, ২০২১
ঘটনাস্থল থেকে ৩টি গুলির খোসা উদ্ধার করে পুলিশ। ছবি: ঈশ্বরদী নিউজ টুয়েন্টিফোর

ঈশ্বরদীতে দুর্বৃত্তের গুলিতে শাহিন ওরফে রুটি শাহিন (৩১) নামে ওয়ার্ড যুবলীগের এক কর্মী আহত হয়েছেন।  রাতেই তাঁকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।

আজ শনিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলার আলহাজ্বমোড় বাঁশের হাটের সামনে এ ঘটনা ঘটে। আহত শাহিন পৌর এলাকার আব্দুর রশিদের ছেলে। সে ওইখানে বাঁশহাটের খাজনা আদায়কারী হিসেবে কাজ করেন।

পুলিশ ও শাহিনের স্বজন সূত্রে জানা যায়, রাজনীতির পাশাপাশি তিনি শহরের আলহাজ্ব টেক্সটাইল মিলস উচ্চ বিদ্যালয়ের পার্শ্ববর্তী আইকে সড়কে বাশেঁর ব্যবসা করতেন। আজ সন্ধ্যা সাড়ে ৬টার দিকে শাহিন বাশেঁরহাটের কাছে একটি মাচার কাছে অবস্থান করছিল। এ সময় দুর্বৃত্তরা শাহিনকে লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি করে। গুলিবিদ্ধ হয়ে শাহিন মাটিতে পড়ে গেলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। তাঁর বুকে ও পিঠে গুলি লাগে।

স্থানীয়রা তাঁকে সেখান থেকে নিয়ে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। কিন্তু অবস্থার অবনতি হলে শাহিনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

শাহিনের সঙ্গে থাকা তার বন্ধু সোহাগ বলেন, দোকানের পেছন থেকে মাথায় হেলমেট ও মুখে মাস্ক পরা একজন শাহিনকে ৩ রাউন্ড গুলি করে আবার দোকানের পেছনের মাঠ দিয়ে অন্ধকারে চলে যায়, তাকে চেনা যায়নি।

ঈশ্বরদী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান আসাদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, শাহিন নামে একজন গুলিবিদ্ধ হয়েছেন।

ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবির বলেন, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি, সেখান থেকে ৩টি গুলির খোসা উদ্ধার করা হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

জেলা যুবলীগের আহ্বায়ক আলী মর্তুজা বিশ্বাস সনি জানান, বিষয়টি আমাকে ঈশ্বরদী পৌর যুবলীগের সভাপতি ফোনে জানিয়েছেন। বিস্তারিত এখনো জানায়নি। তবে তিনি আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি আছেন।

শেয়ার করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩ - ২০২১
 
themebaishwardin3435666