ঢাকা শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০৮:১৫ অপরাহ্ন

ঈশ্বরদীতে প্রতিমা বিসর্জনে গিয়ে পদ্মায় যুবক নিখোঁজ

নিজস্ব প্রতিবেদন
  • প্রকাশিত: শুক্রবার, ১৫ অক্টোবর, ২০২১
শুভ রায়। ছবি: সংগৃহীত

দুর্গা পূজায় প্রতিমা বিসর্জন দিতে এসে ঈশ্বরদীতে শুভ রায় (২৫) নামে এক যুবক পদ্মায় নিখোঁজ হয়েছে। দুইদিনেও তার সন্ধান মেলেনি। পরিবারে চলছে শোকের মতম।

রোববার সন্ধ্যা সাড়ে ৬টায় সাঁড়া ইউনিয়নের পদ্মায় নদীর পাঁচ নম্বর ঘাট সীমানায় প্রতিমা বিসর্জনের সময় এ ঘটনা ঘটে।

নিখোঁজ শুভ ঈশ্বরদী শহরের নূরমহল্লা কর্মকার এলাকার বাবলু রায়ের ছেলে ও ঈশ্বরদী সরকারি কলেজের অনার্সের একজন শিক্ষার্থী।

শনিবার দুপুর দুইটা পর্যন্ত ফায়ার সার্ভিস ও পুলিশের সদস্যরা ডুবুরির সহযোগিতায় নিখোঁজ শুভকে উদ্ধার করা সম্ভব হয়নি।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, সাঁড়া ইউনিয়নের পদ্মা নদীতে বিজয়া দশমীতে শুক্রবার বিকেলে প্রতিমা বিসর্জন চলছিলো। এসময় শুভ তাঁর বন্ধুদের নিয়ে একটি নৌকায় আনন্দ উদযাপন করছিলো। পাশদিয়ে যাওয়ার সময় হঠাৎ করে অন্য একটি নৌকার সঙ্গে শুভদের নৌকায় ধাক্কা লাগলে মাঝিসহ ৬ জন নদীতে পড়ে যায়। পরে স্থানীদের সহযোগিতায় নদীতে ডুবে যাওয়া পাঁচজনকে উদ্ধার করা গেলেও শুভকে খুঁজে পাওয়া যায়নি। রাতভর স্থানীয় ডুবুরির সহযোগিতায় পুলিশ ও ফায়ার সদস্যরা শুভকে উদ্ধাদের জন্য পদ্মানদীর সাঁড়া ও পাকশী হার্ডিঞ্জ ব্রিজ এলাকাসহ নদীর বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করছেন।

শনিবার দুপুরে শহরের নূরমহল্লা কর্মকার পাড়া শুভর বাড়িতে গিয়ে এক শোকাবাহ পরিস্থিতি লক্ষ্য করা গেছে। শুভকে খুঁজে না পাওয়ায় তাদের পরিবারে চলছে আহাজারি। পরিবারের সদস্যরা কারো সঙ্গে তেমন কথা বলছেন না। একমাত্র ছেলে শুভকে নিখোঁজ খুঁজে না পাওয়ায় নির্বাক তাঁর বাবা বাবলু কর্মকার বলেন, ” “চেষ্টা করছি উদ্ধারের জন্য। বাকিটুকু সৃষ্টিকর্তার উপর ভরসা।”

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসাদুজ্জামান বলেন, এখনো পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা উদ্ধার তৎপরতা চালাচ্ছেন। তবে নিখোঁজ যুবকের সন্ধান পাওয়া যায়নি। নদীতে প্রচণ্ড স্রোতে উদ্ধার অভিযানে বেগ পেতে হচ্ছে।

শেয়ার করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩ - ২০২১
 
themebaishwardin3435666