ঢাকা শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০৮:৩৩ অপরাহ্ন

ঈশ্বরদীতে মোটরসাইকেল ও ভ্যানে ট্রাকের ধাক্কা, নিহত ৩

নিজস্ব প্রতিবেদন
  • প্রকাশিত: শুক্রবার, ১৫ অক্টোবর, ২০২১
প্রতীকী ছবি

ঈশ্বরদী উপজেলায় মোটরসাইকেল ও ব্যাটারিচালিত ভ্যানে ট্রাকের ধাক্কায় তিনজন নিহত হয়েছেন। শুক্রবার সকালে উপজেলার সাহাপুর ইউনিয়নের ছিলিমপুর শালবাগান এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন পাবনা জেলা সদরের ছাতিয়ানি মধ্যপাড়া এলাকার আবদুল মান্নানের ছেলে আসিফ উজ জামান (৩০), ঈশ্বরদী উপজেলার সাহাপুর ইউনিয়নের বাঁশেরবাদা গ্রামের বাহাদুর খাঁয়ের ছেলে মনসুর আলী খাঁ (৩৫) ও একই ইউনিয়নের চর আওতাপাড়া গ্রামের সোবহান শাহের ছেলে সাইফুল শাহ (৫৫)। নিহত ব্যক্তিদের মধ্যে আসিফ মোটরসাইকেল আরোহী ছিলেন। তিনি রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের রাশিয়ান একটি ঠিকাদারি প্রতিষ্ঠানে কাজ করতেন। নিহত মনসুর আলী খাঁ অটোভ্যানের চালক ও সাইফুল ভ্যানটির যাত্রী ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার সকাল সাড়ে ছয়টার দিকে রূপপুর থেকে একটি ট্রাক পাবনায় যাচ্ছিল। শালবাগান এলাকায় ট্রাকের ধাক্কায় বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেল ও ব্যাটারিচালিত ভ্যান বিধ্বস্ত হয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী আসিফ ও ভ্যানচালক মনসুর নিহত হন। ভ্যানের যাত্রী সাইফুলকে আশঙ্কাজনক অবস্থায় পাবনা জেনারেল হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসাদুজ্জামান বলনে, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে দুজনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়। ট্রাকটিকে জব্দ করা হয়েছে। তবে ট্রাকচালক পালিয়ে গেছেন। এ ঘটনায় রাস্তায় যানজট তৈরি হয়েছিল। পরে পরিস্থিতি স্বাভাবিক করা হয়।

শেয়ার করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩ - ২০২১
 
themebaishwardin3435666