ঢাকা বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০১:০০ অপরাহ্ন

ঈশ্বরদীতে সংসদ সদস্যের বাড়িতে গিয়ে কবিতার বই উপহার দিলেন মন্ত্রী

নিজস্ব প্রতিবেদন
  • প্রকাশিত: শনিবার, ৯ অক্টোবর, ২০২১
এমপি নুরুজ্জামান বিশ্বাসকে বই উপহার দিচ্ছেন বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রী ড. ইয়াফেস ওসমান। ছবি: সংগৃহীত

পাবনা-৪ আসনের সংসদ সদস্যকে নিজের লেখা কবিতার বই উপহার দিয়েছেন বিজ্ঞান ও প্রযুক্তিমন্ত্রী ড. ইয়াফেস ওসমান। গতকাল শুক্রবার সন্ধ্যায় মন্ত্রী ঈশ্বরদী শহরের বাড়িতে পাবনা জেলা আওয়ামী লীগের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা এমপি নুরুজ্জামান বিশ্বাসের বাড়িতে সৌজন্যে সাক্ষাতের সময় কবিতার বইটি উপহার দেন।

জানা যায়, মন্ত্রী ইয়াফেস ওসমান রূপপুরে পারমাণবিক বিদ্যুৎকেন্দ্রের প্রথম ইউনিটে নিউক্লিয়ার রিয়েক্টর প্রেশার ভেসেল স্থাপন কার্যক্রম উদ্বোধন উপলক্ষে ঈশ্বরদীতে এসেছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী ১০ অক্টোবর (রোববার) ভিডিও কনফারেন্সের মাধ্যমে এর উদ্বোধন করবেন। এ অনুষ্ঠানের অংশ হিসেবে মন্ত্রী ঈশ্বরদীতে আসেন। সন্ধ্যায় তিনি আকস্মিকভাবে এমপি নুরুজ্জামান বিশ্বাসের শহরের কলেজ রোডের বাড়িতে সাক্ষাতের জন্য যান। মন্ত্রীকে এ সময় ফুল দিয়ে শুভেচ্ছা জানান সাংসদ নুরুজ্জামান বিশ্বাস। বৈঠকখানায় মন্ত্রী ও সাংসদ এ সময় রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্র প্রকল্পসহ এলাকার বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড নিয়ে খোলামেলা আলোচনা করেন। একপর্যায়ে মন্ত্রী ইয়াফেস ওসমান তাঁর নিজের লেখা কবিতার একটি বই উপহার হিসেবে তুলে দেন এমপির হাতে। তাঁকে রূপপুরে চুল্লি স্থাপনের অনুষ্ঠানে আসার আমন্ত্রণ জানান। এ সময় উপস্থিত ছিলেন ঈশ্বরদী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পি এম ইমরুল কায়েস।

সাংসদের বাড়িতে এসে বই উপহার ও অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো মন্ত্রীর এই সরলতায় সাংসদসহ দলের নেতাকর্মীরা বিস্মিত ও খুশি হয়েছেন। প্রতিক্রিয়ায় এমপি নুরুজ্জামান বিশ্বাস বলেন, ‘আমি মন্ত্রীর লেখা কবিতার বই উপহার পেয়ে আবেগাপ্লুত ও ভীষণ খুশি হয়েছি।’

শেয়ার করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩ - ২০২১
 
themebaishwardin3435666