ঢাকা বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০১:২৪ অপরাহ্ন

ঈশ্বরদীতে আ.লীগের এক পক্ষের প্রার্থী ঘোষণা

নিজস্ব প্রতিবেদন
  • প্রকাশিত: শুক্রবার, ২৪ সেপ্টেম্বর, ২০২১
দুই প্রার্থীর হাত তুলে পরিচয় করিয়ে দেওয়া হয়। ছবি: ঈশ্বরদী নিউজ টুয়েন্টিফোর

ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন সামনে রেখে বৃহস্পতিবার দুপুরে এক পক্ষের নেতারা সভাপতি ও সাধারণ সম্পাদক পদে প্রার্থীর নাম ঘোষণা করেছেন।

‘ঈশ্বরদী উপজেলা, পৌর আওয়ামী লীগ, সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের’ ব্যানারে স্থানীয় আওয়ামী লীগের একটি অংশ সংবাদ সম্মেলনে এই নাম ঘোষণা করে।

এতে উপজেলা কমিটির সভাপতি পদে পৌর মেয়র ও দলের সাধারণ সম্পাদক ইছাহক আলী মালিথা এবং সাধারণ সম্পাদক পদে আওয়ামী লীগ কেন্দ্রীয় উপকমিটির সদস্য ও ক্রীড়া সংগঠক সাকিবুর রহমান শরীফ কনকের নাম ঘোষণা করা হয়। নেতা–কর্মীর উপস্থিতিতে ঈশ্বরদী উপজেলা মহিলা আওয়ামী লীগ সভাপতি ও সাবেক ভূমিমন্ত্রী প্রয়াত শামসুর রহমান শরীফ ডিলুর সহধর্মিণী কামরুন্নাহার শরীফ দুই প্রার্থীর হাত তুলে পরিচয় করিয়ে দেন।

শহরের শেরশাহ সড়কে সাবেক ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফের বাসভবনে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। উপস্থিত ছিলেন আওয়ামী লীগ কেন্দ্রীয় উপকমিটির সদস্য রফিকুল ইসলাম লিটন, ঈশ্বরদী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইছাহক আলী মালিথা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মকলেছুর রহমান মিন্টু, কেন্দ্রীয় উপকমিটি সদস্য সাকিবুর রহমান শরীফসহ আওয়ামী লীগের ও দলের অঙ্গ সংগঠনের একাংশের নেতা-কর্মী।

উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি মোহাম্মদ রশিদুল্লাহ বলেন, ‘আওয়ামী লীগ একটি গণতান্ত্রিক দল। অভ্যন্তরীণ প্রতিযোগিতায় আসন্ন সম্মেলনে কেউ যদি প্রার্থী হতে চান বা ইচ্ছা প্রকাশ করেন তবে তাঁকে উৎসাহ দেওয়া উচিত। এটা খারাপ কিছু না।’

আগামী ২৯ সেপ্টেম্বর ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের সম্মেলন হতে যাচ্ছে। সম্মেলনে দলের একাধিক পক্ষ উপজেলা কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতার জন্য প্রস্তুত। এরই মধ্যে গত ১৭ সেপ্টেম্বর সন্ধ্যায় স্থানীয় সাংসদ নুরুজ্জামান বিশ্বাসকে গণসংবর্ধনা দেওয়া হয়। ওই অনুষ্ঠানে সাংসদ নুরুজ্জামান বিশ্বাস তাঁর পছন্দের প্রার্থী হিসেবে উপজেলা কমিটির ভারপ্রাপ্ত সভাপতি প্রবীণ নেতা নায়েব আলী বিশ্বাসের নাম ঘোষণা করেন। নায়েব আলী বিশ্বাস উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও উপজেলা চেয়ারম্যান।

শেয়ার করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩ - ২০২১
 
themebaishwardin3435666