ঢাকা শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৭:১২ পূর্বাহ্ন

সিসি ক্যামেরার আওতায় দাশুড়িয়া

নিজস্ব প্রতিবেদন
  • প্রকাশিত: শুক্রবার, ১০ সেপ্টেম্বর, ২০২১
ক্লোজ সার্কিট ক্যামেরার আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন পাবনা পুলিশ সুপার মো: মহিবুল ইসলাম খান। ছবি: ঈশ্বরদী নিউজ টুয়েন্টিফোর

সাধারণ মানুষ, পরিবহণ ও ব্যবসা প্রতিষ্ঠানের নিরাপত্তা নিশ্চিতের পাশাপাশি অপরাধ নিয়ন্ত্রণ, দমন ও অপরাধী শনাক্তের সুবিধার্থে ঈশ্বরদীর দাশুড়িয়া ইউনিয়নের ট্রাফিক মোড় এলাকা ক্লোজ সার্কিট ক্যামেরার (সিসি ক্যামেরা) আওতায় আনা হয়েছে।

বৃহস্পতিবার এ কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। পাবনা পুলিশ সুপার মো: মহিবুল ইসলাম খান প্রধান অতিথি হিসেবে সিসি ক্যামেরার উদ্বোধন করেন। এসময় তিনি বলেন, এলাকায় সিসি ক্যামেরা বসানোর পর জনগণের নিরাপত্তাসহ আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশের কাজ আরও সহজ হবে। অপরাধ নিয়ন্ত্রণে থাকবে। বিশেষ করে দাশুড়িয়া ট্রাফিক মোড়ে পরিবহণ শ্রমিক, যাত্রী ও সাধারণ মানুষের দুর্ভোগ লাঘবে সহায়ক হবে সিসি ক্যামেরাগুলো।

এ উপলক্ষে ট্রাফিক মোড়ে এক সুধী সমাবেশ ও মতবিনিময় অনুষ্ঠিত হয়। এতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবির, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান, দাশুড়িয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান নুরুল ইসলাম বকুল সরদার বকুল সরদার, কমিউনিটি পুলিশিং এর ৭ নম্বর বিট অফিসার উপপরিদর্শক (এসআই) আব্দুর রাজ্জাক, দাশুড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক শামসুল আলম বাদশা মালিথাসহ এলাকার গণ্যমান্য ব্যক্তি।

এ বিষয়ে ওসি আসাদুজ্জামান বলেন, জেলা পুলিশ সুপারের নিজস্ব পরিকল্পনা ও তত্ত্বাবধায়নে এবং সংশ্লিষ্ট এলাকার ব্যবসায়ীদের সহায়তায় আজ দাশুড়িয়ায় ১৭টি সিসি ক্যামেরা স্থাপন করা হয়েছে।

শেয়ার করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩ - ২০২১
 
themebaishwardin3435666