ঢাকা শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৮:২৯ পূর্বাহ্ন

শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে ঈশ্বরদীতে মাসব্যাপী কর্মসূচি

নিজস্ব প্রতিবেদন
  • প্রকাশিত: শুক্রবার, ১০ সেপ্টেম্বর, ২০২১
মোটরসাইকেল শোভাযাত্রা। ছবি: ঈশ্বরদী নিউজ টুয়েন্টিফোর

ঈশ্বরদীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে মাসব্যাপী কর্মসূচি উদ্বোধন করা হয়েছে।

আজ বৃহস্পতিবার বিকেলে কর্মসূচির প্রথম দিন সহস্রাধিক মোটরসাইকেলের বর্নাঢ্য শোভাযাত্রা ও খাদ্য বিতরণের মধ্যদিয়ে শুরু করা হয় জন্মদিনের কর্মসূচি।

বিকেলে সলিমপুর ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজিত এ অনুষ্ঠানের উদ্বোধন করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান মকলেছুর রহমান মিন্টু।

এ উপলক্ষে সরকারের উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরতে সলিমপুরে জয়নগর বোর্ড অফিস মোড় থেকে শুরু হয়ে বর্নাঢ্য মোটরসাইকেলের শোভাযাত্রা। শোভাযাত্রাটি জয়নগর শিমুলতলা, সাগরেগাড়ি, বড়ইচারা, গাঙমাথাল, কোলেরকান্দি, মিরকামারীসহ বিভিন্ন এলাকা প্রদক্ষিন করে।

সলিমপুর আওয়ামী লীগের সহসভাপতি আমিনুল ইসলাম মালিথার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নায়েক (অব:) এম এ কাদেরের সঞ্চালনায় এ কর্মসূচিতে উপস্থিত ছিলেন পৌর আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম বাচ্চু, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মীর জহুরুল হক পুনো, সহসভাপতি ফরিদুল আলম ফরিদ, সরকারি কলেজের সাবেক ভিপি আসাদুর রহমান বীরু, সাহাপুর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আকাল উদ্দিন সরদার, মুলাডুলির সহসভাপতি আব্দুর রহমান ফান্টু মন্ডল, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মিলন চৌধুরী, পৌর যুবলীগের সভাপতি আলাউদ্দিন বিপ্লব, সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম লিটন, যুবলীগ নেতা রনি মালিথা, উপজেলা ছাত্রলীগ সভাপতি রাকিবুল হাসান রনি, সাধারণ সম্পাদক সুমন দাস, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম শাওনসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী।

পরে বোর্ড অফিস মোড়ে সাধারণ মানুষের মাঝে রান্নাকরা খাবার বিতরণ করা হয়।

শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে ঈশ্বরদীতে মাসব্যাপী কর্মসূচির উদ্বোধন করছেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান মকলেছুর রহমান মিন্টু।

উপজেলা কমিটির সাধারণ সম্পাদক মকলেছুর রহমান মিন্টু বলেন, আজ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনের মাসব্যাপী অনুষ্ঠান শুরু হল। পর্যায়ক্রমে উপজেলা সকল ইউনিয়ন, শহরে জন্মদিনের নানা কর্মসূচি পালন করা হবে।

শেয়ার করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩ - ২০২১
 
themebaishwardin3435666