ঢাকা বুধবার, ২৯ সেপ্টেম্বর ২০২১, ০১:৪১ পূর্বাহ্ন

ঈশ্বরদীতে সড়ক দুর্ঘটনায় দুইজনের মৃত্যু

ঈশ্বরদীনিউজ২৪.নেট, প্রতিবেদন
  • প্রকাশিত: বুধবার, ৩ এপ্রিল, ২০১৯
প্রতীকী ছবি

ঈশ্বরদী দাশুড়িয়ার ভবানীপুরে সড়ক দুর্ঘটনায় ট্রাকের চাপায় মোটরসাইকেলের দুই আরোহীর মৃত্যু হয়েছে। নিহতরা হলেন- পাবনা সদর থানার ইসলামগাতি গ্রামের মৃত আফছার সরদারের ছেলে মজিবার রহমান পুকা সরদার (৫০) ও ঈশ্বরদীর দাশুড়িয়ার ভবানিপুর গ্রামের মৃত পাঞ্চাব আলীর ছেলে ইয়ারুল ইসলাম (৩৫)।

বুধবার (৩ এপ্রিল) সন্ধ্যা ৭টার দিকে দাশুড়িয়া-পাবনা মহাসড়কের কালিকাপুর বাজারস্থ এলাকায় এই দুর্ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শী স্থানীয় পল্লী চিকিৎসক তফিজ উদ্দিন বলেন, ঘটনায় সময় মোটরসাইকেল যোগে কালিকাপুর বাজার থেকে নিহতরা নিজ বাড়ি ভবানিপুরের দিকে যাচ্ছিলেন। মোটরসাইকেলটি ব্যাটারিচালিত অটোরিকশাকে সাইড দিতে গিয়ে পাবনার দিক থেকে আসা বালি বহনকারী ট্রাকের সঙ্গে ধাক্কা লেগে মুচড়ে যায়। ঘটনাস্থলেই পুকার মৃত্যু হয়। গুরুতর আহত ইয়ারুলকে প্রাথমিক চিকিৎসা দিয়ে পাবনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। কিন্তু পথে মধ্যে তার মৃত্যু হয়।

নিহত মজিবর রহমান পুকার ভাগ্নে দাশুড়িয়া ইউনিয়ন পরিষদের মেম্বার আমিরুল ইসলাম সড়ক দুর্ঘটনায় দুইজনের নিহতের খবর নিশ্চিত করে বলেন, নিহতরা দুইজন এক সঙ্গে উঠাবসা করতেন। তাঁরা কালিকাপুর বাজার থেকে পাবনা রোডে ভবানিপুরে দিকে যাওয়ার সময় এ দুঘটনা ঘটে।

পাকশী ফাঁড়ি হাইওয়ে কর্মকর্তা এসআই রাজিবুল আলম জানান, জনগনের সহযোগিতায় ঘাতক ট্রাকটিকে (রাজশাহী মেট্রো ড-১১-০০৫৮) আটক করা সম্ভব হয়েছে। চালক ও হেলপার পলাতক রয়েছে। লাশ দুইটি উদ্ধার করে আইনগত প্রক্রিয়া গ্রহনের প্রস্তুতি চলছে।

শেয়ার করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩ - ২০২১
 
themebaishwardin3435666
%d bloggers like this: