ঢাকা সোমবার, ২৬ জুলাই ২০২১, ০৮:৩৭ অপরাহ্ন

ঈশ্বরদীতে নিখোঁজের সাতদিন পর পদ্মায় ভেসে উঠলো যুবকের মরদেহ

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত: সোমবার, ১৯ জুলাই, ২০২১
রায়হান ইসলাম। ছবি: সংগৃহীত

ঈশ্বরদীর পদ্মা নদী থেকে মাছ ধরতে গিয়ে নিখোঁজ হওয়ার সাতদিন পর রায়হান ইসলাম (৩৫) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

আজ সোমবার সকালে পাকশী হার্ডিং ব্রিজ সংলগ্ন এলাকার নদীতে এক যুবকের মরদেহ দেখতে পান স্থানীয়  দিনমজুর। পরে পুলিশের সদস্যরা মরদেহ উদ্ধার করলে পরিবারের সদস্যরা এসে রায়হানকে শনাক্ত করে।

রায়হান উপজেলার সাঁড়া ইউনিয়নের শেখেরচক গ্রামের নূর মুহাম্মাদ্দের ছেলে।

এর আগে গত মঙ্গলবার বেলা ১২ টার দিকে একটি ডিঙি নৌকা নিয়ে পদ্মা নদীতে মাছ ধরতে যায় রায়হান। মাছ শিকারের একপর্যায়ে ঢেউয়ের কারনে ডিঙ্গি নৌকা থেকে নদীতে পড়ে যান রায়হান। তখন থেকে তিনি নিখোঁজ ছিলেন। এরপর ওইদিন দুপুরে ঈশ্বরদী ইপিজেড ফায়ার সার্ভিস ও রাজশাহীর ডুবুরিদল কয়েক দফা চেষ্টা করেও তাকে উদ্ধার করতে পারেনি। পরদিন বুধবার বিকেলে ডুবুরিদল হতাশ হয়ে উদ্ধার অভিযান সমাপ্ত ঘোষণা করে।

ঈশ্বরদী ইপিজেড ফায়ার সার্ভিসের দলনেতা (লিডার) জহিরুল ইসলাম বাবু বলেন, নদীতে প্রচুর স্রোত থাকায় ডুবে যাওয়া স্থান থেকে দূরে চলে যায় ওই যুবক। প্রথমদিনে ডুবুরিদল বিষয়টি বুঝতে পেরেছিল। এরপরও পরিবারের অনুরোধে পরদিনও ডুবুরিদল তলিয়ে যাওয়া স্থানে তাকে খোঁজার চেষ্টা করে। সর্বশেষে আজ সোমবার নদীতে ওই যুবকের মরদেহ ভেসে ওঠে।

শেয়ার করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩ - ২০২১
 
themebaishwardin3435666