ঢাকা বুধবার, ২৯ সেপ্টেম্বর ২০২১, ০২:০৭ পূর্বাহ্ন

ঈশ্বরদীতে মৌমাছির কামড়ে জীবন প্রদীপ নিভল শিশুর, হাসপাতালে ভর্তি এক

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত: রবিবার, ৯ আগস্ট, ২০২০
ঈশ্বরদীর ম্যাপ।

ঈশ্বরদীতে মৌমাছির কামড়ে ওমর আলী (৮) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। অন্যদিকে কামড়ে অসুস্থ হয়ে পড়া শিশু সিয়ামকে (৯) পাবনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার (০৮ এপ্রিল) উপজেলার সাঁড়া ইউনিয়নের চাঁনমারী শিমুলতলা গ্রামের এ ঘটনা ঘটে।

এলাকাবাসী ও হাসপাতাল সূত্রে জানা যায়, শনিবার দুপুর ১২টার দিকে ওই এলাকার নয়ন আলীর শিশু ছেলে ওমর আলী এবং জাহাঙ্গীর আলমের ছেলে সিয়াম বাড়ির পাশে খেলছিল। এ সময় একটি আমপাতাগাছে থাকা মৌমাছির চাকে একটি পাখির ডানার ঝাঁপটা লাগে। এতে মৌমাছির দল ছুটে এসে তাঁদের আক্রমণ করে। বাড়ির লোকজন ও প্রতিবেশীরা তাঁদের প্রথম ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হাসপাতালে নেন। অবস্থা গুরুতর হওয়ায় তাঁদের চিকিৎসার জন্য পাবনা মেডিক্যাল কলেজে পাঠানো হয়। হাসপাতালের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক ওমর আলীকে মৃত ঘোষণা করেন। অপর শিশু সিয়ামকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. শফিকুল ইসলাম শামিম জানান, দুপুরের দিকে মৌমাছি কামড়ানো দুইজন রোগীকে হাসপাতালে নিয়ে আসেন স্থানীয় লোকজন। কিন্তু তাদের একজনের অবস্থা বেশ খারাপ ছিল। তাই তাদের পাবনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। তবে একজন শিশু মারা গেছেও অপর একজন চিকিৎসাধীন।

শেয়ার করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩ - ২০২১
 
themebaishwardin3435666
%d bloggers like this: