ঢাকা শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৭:২০ পূর্বাহ্ন

ঈশ্বরদী অনলাইন এডিটর গিল্ডের ঈদ পুনর্মিলনী, সাংবাদিক রাজার বিরুদ্ধে সমালোচনার ঝড়

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত: রবিবার, ৯ আগস্ট, ২০২০
ঈশ্বরদী অনলাইন এডিটর গিল্ড আয়োজনে ঈদ পুনর্মিলনী ও মতবিনিময় সভা অনুষ্ঠান।

অনলাইন নিউজ পোর্টালের সম্পাদক ও প্রকাশকদের সংগঠন “ঈশ্বরদী অনলাইন এডিটর গিল্ড” আয়োজনে ঈদ পুনর্মিলনী ও মতবিনিময় সভা অনুষ্ঠান হয়েছে।

শনিবার (০৮ আগস্ট) বিকেলে ঈশ্বরদীর জেলা পরিষদের ডাক বাংলোর মিলনায়তনে অনলাইন পত্রিকায় কর্মরত সাংবাদিক নিয়ে এ সব আয়োজন করা হয়।

সংগঠনের আহবায়ক আসাদুজ্জামান আসিফের সভাপতিত্বে ও সদস্য সচিব শহীদুল্লাহ খাঁনের সঞ্চালনায় এতে অন্যদের বক্তব্য দেন যুগ্ন আহবায়ক আশরাফুল ইসলাম সবুজ, ইয়ামিনুল হাসান আলিফ, সদস্য রেজাউল করিম ফেরদৌস, সালাউদ্দীন, রিফাজ বিশ্বাস লালন, ওহিদুল ইসলাম সোহেল ও শেখ ইয়াসিন প্রমুখ।

এসময় সিনিয়র সাংবাদিক এসএম রাজা তার ব্যক্তিগত ফেসবুক আইডিতে সাংবাদিকদের নিয়ে “আমি গভীর উদ্বেগের সাথে লক্ষ্য করছি যে, সাম্প্রতিক কালে ঈশ্বরদীসহ দেশের বিভিন্ন স্থান থেকে প্রকাশিত অনলাইন পোর্টালের কতিপয় প্রকাশক ও সম্পাদক বিনা অনুমতিতে ফেসবুক, ইউটিউব এবং ওয়েবসাইড থেকে আমার নিউজ কপি করে নিজ নামে প্রকাশ করছেন। যা সরাসরি আইনত অপরাধ। যদি পুনরায় এমন ঘটনা দৃশ্যমান হয় তাহলে বিধি অনুযায়ী ব্যবস্থা গ্রহন করতে বাধ্য হবো।” লিখে স্ট্যাটাস দেয়ায় সমালোচনার ঝড় উঠেছে। এমন মন্তব্যে অনলাইন নিউজ পোর্টালের সম্পাদক ও সাংবাদিকসহ বিভিন্ন মহলে চরম ক্ষোভ প্রকাশ করছে। পাশাপাশি তাঁর দেওয়া সকল সংবাদ বয়কট করার সিদ্ধান্ত গৃহিত হয়।

শেয়ার করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩ - ২০২১
 
themebaishwardin3435666
%d bloggers like this: