ঢাকা শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৮:২৬ পূর্বাহ্ন

ঈশ্বরদীতে পুলিশের উপর মাদক কারবারিদের হামলা

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৬ আগস্ট, ২০২০
ফাইল ছবি

ঈশ্বরদীতে হিরোইন উদ্ধার করতে গিয়ে মাদক কারবারিদের হামলার শিকার হয়েছে পুলিশ। এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অপরাধে পুলিশের হাতে তিনজন নারী মাদক কারবারি গ্রেপ্তার হয়েছে।

আহতরা হলেন, ঈশ্বরদী থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) আতিক, হাবিব, সহকারী উপপরিদর্শক (এএসআই) নাসিরুল ও নারী কনস্টেবল মাহমুদা।

এলাকাবাসী ও পুলিশ সুত্রে জানা গেছে,  বৃহস্পতিবার (০৬ আগস্ট) সন্ধ্যা ৭টায় গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার সাঁড়া ইউনিয়নের আসনা গ্রামে অভিযান চালায়। এতে হত্যা মামলার আসামী ও পুলিশের তালিকাভুক্ত শীর্ষ মাদক ব্যবসায়ী ওই গ্রামের আফতাবের মেয়ে আসিয়া বেগম হিরোইন বিক্রি হচ্ছে এমন খবরের ভিত্তিতে অভিযান পরিচালনা করে পুলিশ। এক পর্যায়ে আসিয়া ও তার সঙ্গীয় ১০-১২ জন মিলে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে পুলিশের উপর অতর্কিত হামলা চালায়।

কুখ্যাত মাদক কারবারি আছিয়াসহ পুলিশের হাতে গ্রেপ্তার তিন নারী।

হামলার খবর পেয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিনসহ পুলিশের একটি দল মাদক ব্যবসায়ী আসিয়ার বাড়িতে অভিযানে যান। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে তার সহযোগীরা পালিয়ে যায়। পরে পুলিশ আসিয়ার বসত ঘর থেকে ১০ গ্রাম হিরোইন উদ্ধার করে। পরে অভিযান চালিয়ে আছিয়া বেগম (৪০), তার মেয়ে শ্রাবন্তি খাতুন (১৯) ও সহকর্মী লাকী বেগম (৩০) গ্রেপ্তার করা হয়।

এ বিষয়ে ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো: ফিরোজ কবির জানান, এ ঘটনায় একটি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ দমন আইনে ও একটি পুলিশের ওপর হামলার অপরাধে মামলার প্রস্তুতি চলছে।

শেয়ার করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩ - ২০২১
 
themebaishwardin3435666
%d bloggers like this: