ঢাকা শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৪:১৮ অপরাহ্ন

পাবনা-৪ আসনের উপনির্বাচনে মনোনয়ন প্রত্যাশী জালাল উদ্দিন তুহিনের মতবিনিময় সভা

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত: বুধবার, ৫ আগস্ট, ২০২০
পাবনা-৪ আসনের উপনির্বাচনে মনোনয়ন প্রত্যাশী জালাল উদ্দিন তুহিনের মতবিনিময় সভা।

পাবনা-৪ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী বঙ্গবন্ধু পরিষদের কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য জালাল উদ্দিন তুহিন সাংবাদিকদের সাথে মত বিনিময় সভা করেছেন।

বুধবার (৫ আগস্ট) সন্ধ্যায় ঈশ্বরদী প্রেসক্লাব মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়েছে।

জালাল উদ্দিন তুহিন বলেন, আমি ছাত্র জীবন থেকেই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বের প্রতি শ্রদ্ধাশীল। পড়াশুনা শেষ করে ব্যবসা-বাণিজ্যের সঙ্গে সস্পৃক্ত হয়েছি। পাশাপাশি আওয়ামী লীগের সহযোগী সংগঠন বঙ্গবন্ধু পরিষদের রাজনৈতিক কর্মকান্ডের সঙ্গে যুক্ত রয়েছি। বঙ্গবন্ধুকে নিয়ে রিসার্চ ও বঙ্গবন্ধুর দৃষ্টিনন্দন মুর্যাল নির্মাণসহ বঙ্গবন্ধুর জীবন নিয়ে বিভিন্ন গবেষণামূলক কর্মকান্ডের সঙ্গে নিজেকে সম্পৃক্ত রেখেছি।

সাংবাদিকদের এক প্রশ্নের উওরে তুহিন বলেন, আমি আওয়ামী লীগ থেকে মনোনয়ন চাইবো এবং আমার বিশ্বাস আওয়ামী লীগ আমাকেই মনোনয়ন দিবেন।

ঈশ্বরদী প্রেসক্লাবের সভাপতি স্বপন কুমার কুন্ডুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল বাতেনের সঞ্চালনায় মতবিনিময় সভার আলোচনায় অংশ নেন সিনিয়র সাংবাদিক খোন্দকার মাহাবুবুল হক দুদু, এম এ কাদের, আবুল হাসেম, এস এম ফজলুর রহমান, সেলিম সরদার, আলমাস হোসেন, প্রেসক্লাবের সহ-সাধারণ সম্পাদক শফিউল আলম বিশ্বাস,সাপ্তাহিক সময়ের ইতিহাস পত্রিকা সম্পাদক শেখ মহসীন, দৈনিক নয়াদিগন্তের প্রতিনিধি শহিদুল্লাহ খান প্রমূখ।

আরও উপস্থিত ছিলেন,প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক আমিরুল ইসলাম রিংকু, কোষাধ্যক্ষ মিশুক প্রধান, দপ্তর সম্পাদক ও দাশুড়িয়া ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ শহিদুল ইসলাম, ক্রীড়া সম্পাদক আমিরুল ইসলাম, সাহিত্য-সংস্কৃতি সম্পাদক আতাউর রহমান বাবলু, প্রথম সকালের সম্পাদক মহিদুল ইসলাম, জনদৃষ্টির সম্পাদক জাহাঙ্গীর হোসেন, দৈনিক কালের কণ্ঠের প্রতিনিধি মেহেদি হাসান, আমাদের সময় প্রতিনিধি ওয়াহেদ আলী সিন্টু, প্রেসক্লাবের সাবেক সাংস্কৃতিক সম্পাদক ওহিদুজ্জামান টিপু, নির্বাহী সদস্য আক্তারুজ্জামান মিরু, সাংবাদিক গোপাল অধিকারী, শাহিনুর রহমান বাঁধন, মাহফুজুর রহমান শিপন ও জিল্লুর রহমান জিল্লু প্রমূখ।

শেয়ার করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩ - ২০২১
 
themebaishwardin3435666
%d bloggers like this: