ঢাকা শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৭:৪৯ পূর্বাহ্ন

ঈশ্বরদীতে সাংবাদিকদের মাঝে স্বাস্থ্য সরঞ্জাম বিতরণ

নিজস্ব প্রতিবেদন
  • প্রকাশিত: মঙ্গলবার, ৪ আগস্ট, ২০২০
ঈশ্বরদীতে সাংবাদিকদের মাঝে স্বাস্থ্য সরঞ্জাম বিতরণ করেছেন পৌর আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক মিজানুর রহমান স্বপন।

করোনাভাইরাস সংক্রমনরোধে ঈশ্বরদীর সাংবাদিকদের জন্য স্বাস্থ্য সুরক্ষা-সরঞ্জাম সামগ্রী উপহার দিয়েছেন পৌর আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক মিজানুর রহমান স্বপন।

সোমবার (০৩ আগস্ট) সন্ধ্যায় প্রেসক্লাবের সভাপতি স্বপন কুমার কুন্ডুর কাছে এসব স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী হস্তান্তর করেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন, সাধারণ সম্পাদক আব্দুল বাতেন, ঈশ্বরদী নিউজ টুয়েন্টিফোর.নেট প্রধান সম্পাদক ও জেলা পরিষদ সদস্য শফিউল আলম বিশ্বাস, সিনিয়ার সাংবাদিক মাহাবুবুল হক দুদু,  সমস্বর সম্পাদক এম এ কাদের, সাপ্তাহিক ঈশ্বরদীর সম্পাদক সেলিম সরদার, সাবেক সাধারণ সম্পাদক এস এম ফজলুর রহমান, উন্নয়নের কথার সম্পাদক আবুল হাসেম, প্রেসক্লাবের কোষাধ্যক্ষ মিশুক প্রধান, সমাজ কল্যাণ সম্পাদক  ও ভারপ্রাপ্ত অধ্যক্ষ শহিদুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক আলমাস আলী, ক্রীড়া সম্পাদক আমিরুল ইসলাম, জনদৃষ্টির সম্পাদক জাহাঙ্গির হোসেন, প্রথম সকালের সম্পাদক মহিদুল ইসলাম, দৈনিক আজকালের খবরের সাংবাদিক ওহিদুজ্জামান টিপু ও বাংলাদেশের খবরের সাংবাদিক গোপাল অধিকারী প্রমুখ।

এ সময় প্রেসক্লাবের সভাপতি স্বপন কুমার কুন্ডু বলেন, করোনার এই সংকটকালীন সময়ে সাংবাদিকরা জীবনের ঝুঁকি নিয়ে কাজ করছে। তারা বিভিন্ন জায়গায় সংবাদের খোঁজে যাচ্ছেন। করোনার এই সময়ে স্বাস্থ্য সুরক্ষা সরঞ্জাম দিয়ে সাংবাদিকদের পাশে দাঁড়ানোর জন্য তিনি মিজানুর রহমান স্বপনকে ধন্যবাদ জানান।

শেয়ার করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩ - ২০২১
 
themebaishwardin3435666
%d bloggers like this: