ঢাকা শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ০২:৪৪ পূর্বাহ্ন

ঈশ্বরদী ও আটঘরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী দিলো ব্যারিস্টার জিরু

নিজস্ব প্রতিবেদন
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৩০ জুলাই, ২০২০
ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী দিলো ব্যারিস্টার জিরু। ছবি : সংগৃহীত

মহামারি করোনা যুদ্ধে ফ্রন্টলাইন যোদ্ধা স্বাস্থ্যকর্মীদের নিরাপত্তা নিশ্চিত করতে ঈশ্বরদী ও আটঘরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে সুরক্ষা সামগ্রী দিয়েছে পাবনা জেলা আওয়ামীলীগের উপদপ্তর সম্পাদক ব্যারিস্টার সৈয়দ আলী জিরু।

বুধবার (২৯ জুলাই) আলাদা আলাদা ভাবে হাসপাতালের চিকিৎসক-নার্সসহ স্বাস্থ্য কর্মীদের সুরক্ষা সামগ্রী বিতরণ করে তিনি। সুরক্ষা সামগ্রীর মধ্যে রয়েছে পিপিই, মাস্ক ও হ্যান্ড স্যানেটাইজার।

এসময় উপস্থিত ছিলেন আটঘরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌরসভার চেয়ারম্যান শহিদুল ইসলাম রতন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আসমা খান ও হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) শফিকুল ইসলাম শামীম, পাবনা জেলা আখ চাষী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক আনসার আলী ডিলু ও পাবনা এডওয়ার্ড কলেজের সাবেক ছাত্রলীগ নেতা ও ঈশ্বরদী খেলাঘর উপজেলা শাখাত সহসভাপতি  মোস্তাফিজুর রহমান তুফান প্রমূখ।

হস্তান্তরকালে ব্যারিস্টার সৈয়দ আলী জিরু বলেন, করোনার এই দুর্যোগে স্বাস্থ্যকর্মীরা সামনের সারিতে থেকে লড়াই করে যাচ্ছে। তাদের পেশাদারিত্ব ও নিরলস পরিশ্রমের প্রতি সম্মান ও কৃতজ্ঞতা জানাতে আমরা তাদের স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী উপহার হিসেবে দিয়েছি।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে করোনার কারণে সারাদেশে অসহায় ও দু:স্থ মানুষের পাশে দাঁড়িয়েছে আওয়ামী লীগ। যতদিন পরিস্থিতি স্বাভাবিক না হয়, ততদিন আওয়ামী লীগ মাঠে থাকবে।

শেয়ার করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩ - ২০২১
 
themebaishwardin3435666