ঢাকা রবিবার, ২৫ জুলাই ২০২১, ০৭:০৬ অপরাহ্ন

ঈশ্বরদীতে বিদ্যুৎস্পৃষ্টে প্রয়াত কাউন্সিলর পিন্টুর ছেলের মৃত্যু

নিজস্ব প্রতিবেদন
  • প্রকাশিত: রবিবার, ১২ জুলাই, ২০২০
রোহিদুজ্জামান রওনক। ফাইল ছবি

 ঈশ্বরদী উপজেলায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রোহিদুজ্জামান রওনক (২০) নামে বিশ্ববিদ্যালয় পড়ূয়া এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।

রোববার (১২জুলাই) দুপুর ২টায় ঈশ্বরদী পৌর এলাকার পশ্চিমটেংরী নিজ বাড়িতে এ দুর্ঘটনা ঘটে।

রওনক ঈশ্বরদী পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর প্রয়াত আসাদুজ্জামান পিন্টুর একমাত্র সন্তান ছিলেন। তিনি ঢাকাস্থ বেসরকারি ইউনাইটেড বিশ্ববিদ্যালয়ের প্রকৈাশলী বিভাগের প্রথম বর্ষের ছাত্র ছিলেন।

নিহতের চাচাতো ভাই আশিকুজ্জামান আপন জানান, বৃষ্টির সময় বাড়ির উঠানে থাকা কাপড় তুলতে যান রওনক। এ সময় মাটিতে পড়ে থাকা বৈদ্যুতিক তারে জড়িয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মাটিতে পড়ে যান তিনি। বৃষ্টি থেমে গেলে কিছুসময় পর তার বড় চাচি বাইরে বের হয়ে দেখতে পান রওনক মাটিতে পড়ে আছেন। তাকে আহত অবস্থায় উদ্ধার করে দ্রুত ঈশ্বরদী স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথেই তার মৃত্যু হয়।

আবেগআপ্লুত হয়ে কান্নাজড়িত কণ্ঠে তিনি বলেন, আজ সকালে বাজারে দেখা হয়েছিল, বললো ব্যাংকে যাচ্ছি, তাজা প্রাণটি এভাবে চলে যাবে ভাবতে বেশ কষ্ট হচ্ছে।

একই মহল্লার সহপাঠী জান্নাতুল ফেরদৌস জ্যোতি বলেন, ছোটবেলা থেকে আমরা একসঙ্গে পড়াশুনা করেছি। অনেক মেধাবী ছাত্র ছিল সে। আমাদের বন্ধুদের মধ্যে সে অত্যন্ত নম্র শান্ত স্বভাবের ছিল।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ নাসির উদ্দিন জানান, নিহত রওনক বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা গেছেন। খবর পেয়ে পুলিশ সুরতহাল করেছে। পরিবারের লিখিত আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ দাফনের অনুমতি দেওয়া হয়েছে। এ ব্যাপারে থানায় একটি ইউডি (অপমৃত্যু) মামলা নথিভুক্ত হয়েছে।

শেয়ার করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩ - ২০২১
 
themebaishwardin3435666