ঢাকা সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০১:৩৩ অপরাহ্ন

সামাজিক দূরত্ব নিশ্চিত করতে ঈশ্বরদীতে পুলিশের টহল

নিজস্ব প্রতিবেদন
  • প্রকাশিত: রবিবার, ২৯ মার্চ, ২০২০
লকডাউন বাস্তবায়নে ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ফিরোজ কবির ছিল কঠোর। ফাইল ছবি

বিদেশফেরত ব্যক্তিদের হোম কোয়ারেন্টিন নিশ্চিত ও সাধারণ মানুষকে ঘরে রাখতে সচেতনতামূলক টহল করেছে পুলিশের সদস্যরা। এসময় তারা ঈশ্বরদী উপজেলার বেশ কয়েকটি এলাকায় কার্যক্রম চালান।

শনিবার (২৮ মার্চ) বিকেলে ঈশ্বরদী থানা কার্যালয় থেকে শুরু হওয়া এ টহল শহরের রেলগেট, এয়ারপোর্ট মোড়, আরামবাড়িয়া বাজার, মাঝদিয়া, পিয়ারপুর, তালতলা, পাকশী ইউনিয়নের রূপপুর, লক্ষীকুন্ডা ও সাহাপুর ইউনিয়ন, চরগড়গড়ি, দাশুড়িয়া ইউনিয়ন, আলহাজ্ব মোড়, অরণকোলা, কলেজ রোড ও শহরের বাজার এসে শেষ হয়।

টহলের নেতৃত্ব দেন ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ফিরোজ কবির। এতে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দীন ফারুকী ও থানার পরিদর্শক (তদন্ত) অরবিন্দ সরকার উপস্থিত ছিলেন।

এসময় মাইকে সাধারণ মানুষকে ঘরে থাকতে, বিদেশফেরতদের কোয়ারেন্টিন নিশ্চিতের আহ্বান, সহ বিভিন্ন সচেতনতার আহ্বান জানানো হয়।

করোনাভাইরাস মোকাবিলায় সামাজিক দূরত্ব ও মানুষকে ঘরে থাকা নিশ্চিত করতে ঈশ্বরদীতে টহল অব্যাহত রেখেছেন পুলিশ সদস্যরা।

এ বিষয়ে জানতে চাইলে মোঃ ফিরোজ কবির বলেন, আমরা প্রধান সড়কগুলো ক্লিয়ার রাখতে পারছি কিন্তু গলিতে গলিতে মানুষ ঠিকভাবে মানতে চাচ্ছে না। সেখানে আমরা তাদের বলার চেষ্টা করছি আপনারা ঘরে থাকুন। আমরা এখনও বল প্রয়োগ করিনি। চেষ্টা করছি ভালোভাবে বলে যেন এটা মানতে বাধ্য করাতে পারি।

পুলিশের এই কর্মকর্তা আরও বলেন, দেশের বাইরে থেকে যারা দেশে আসছেন, তাদের তথ্যটা ইমিগ্রেশন হয়ে পুলিশ সদরদপ্তর হয়ে আমাদের কাছে আসছে। সেই অনুযায়ী আমরা খোঁজ-খবর রাখছি। অনেকে ব্যক্তিগতভাবে আমাদের সঙ্গে যোগাযোগ রাখেন, আমরাও তাদের সঙ্গে প্রতিনিয়ত যোগাযোগ রাখছি।

শেয়ার করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩ - ২০২১
 
themebaishwardin3435666
%d bloggers like this: