ঢাকা শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৮:৪৪ অপরাহ্ন

ঘরে ঘরে ত্রাণ পৌঁছাল ঈশ্বরদী উপজেলা প্রশাসন

নিজস্ব প্রতিবেদন
  • প্রকাশিত: শনিবার, ২৮ মার্চ, ২০২০
করোনার প্রভাবে কর্মহীন হয়ে পড়া দরিদ্র দিনমজুরদের চাল, ডালসহ শুকনো খাবার দেন উপজেলা প্রশাসনের কর্মকর্তারা। শনিবার বিকেল ৪টায় দাসপাড়া এলাকায়।

ঈশ্বরদী উপজেলার বিভিন্ন এলাকায় দিনমজুর, পথবাসী, রিকশাচালকসহ হতদরিদ্র মানুষের মধ্যে ঘরে ঘরে গিয়ে ত্রাণ বিতরণ করেছে উপজেলা প্রশাসন।

শনিবার (২৮ মার্চ) সকাল থেকে বিকেল পর্যন্ত পশ্চিম টেংরি কাচারী পাড়া, স্কুলপাড়া, দাসপাড়া, বাবুপাড়া, বিমানবন্দর সড়ক ও শেরশাহ রোড এলাকায় গিয়ে  উপজেলা প্রশাসনের কর্মকর্তারা এসব মানুষের কাছে ত্রাণ তুলে দেন। একই সঙ্গে পৌরসভার সব ওয়ার্ড ও ইউনিয়নের দরিদ্র মানুষের মাঝে খাবার বিতরণ অব্যাহত রয়েছে।

ঈশ্বরদী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শিহাব রায়হানের পক্ষ থেকে এসব ত্রাণ বিতরণ করেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মমতাজ মহল, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আসমা খান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা শফিকুল ইসলাম শামিম ও মাদক বিরোধী সংগঠন মানাবের সভাপতি মাসুম পারভেজ কল্লোল।

ইউএনও শিহাব রায়হান জানান, করোনা সংক্রমণ মোকাবিলায় তাৎক্ষণিক মানবিক সহায়তা হিসেবে দুর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয় ঈশ্বরদী উপজেলায় ২০ মেট্রিক টন চাল বরাদ্দ দিয়েছে। বরাদ্দ পাওয়ার পরপরই শনিবার বিকাল থেকে খাদ্য সহায়তা প্রদান শুরু করেছেন প্রশাসনের কর্মকর্তাসহ জনপ্রতিনিধিরা । প্রত্যেককে ১০ কেজি করে চাল দেওয়া হচ্ছে।

করোনার প্রভাবে কর্মহীন হয়ে পড়া দরিদ্র দিনমজুরদের চাল, ডালসহ শুকনো খাবার দেন উপজেলা প্রশাসনের কর্মকর্তারা। শনিবার বিকেল ৩টায় পশ্চিম টেংরি কাচারী পাড়া এলাকায়।

শেয়ার করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩ - ২০২১
 
themebaishwardin3435666
%d bloggers like this: