ঢাকা বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০১:২০ অপরাহ্ন

হঠাৎ ফ্রিজ ভাঙার গুজব ঈশ্বরদীজুড়ে, প্রশাসন বলছে ‘মিথ্যা রটনা’

নিজস্ব প্রতিবেদন
  • প্রকাশিত: মঙ্গলবার, ২৪ মার্চ, ২০২০
ফ্রিজ। ফাইল ছবি

ফ্রিজে কাঁচা মাছ, মাংস রাখলে বাড়ি গিয়ে পুলিশ ফ্রিজ ভেঙে দিচ্ছে এমন গুজব ছড়িয়েছে ঈশ্বরদী উপজেলাজুড়ে। এতে করোনা আতঙ্কের মধ্যে নতুন আতঙ্ক শুরু হয়েছে জনমনে।

মঙ্গলবার (২৪ মার্চ) সকাল থেকেই গুজব ছড়িয়ে পড়লে রাতেই উপজেলা পুলিশের ফেসবুক পেজে বিভ্রান্ত না হওয়ার অনুরোধ করেন ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবির। এ সময় তিনি গুজবে কান না দিয়ে সচেতনতার মাধ্যমে করোনা ভাইরাস প্রতিরোধ করার আহ্বান জানান।

বাবুপাড়া এলাকার বাসিন্দা মোকসেদ আলী জানান, দুপুর থেকেই গুজব রটে, সেনাবাহিনী ও পুলিশের লোকজন বাড়ি বাড়ি গিয়ে ফ্রিজ ভেঙে ফেলছে। তারপর ফ্রিজে রাখা জিনিসপত্র নিয়ে যাচ্ছে। কে বা কারা উদ্দেশ্যপ্রণোদিতভাবে এ গুজবটি রটিয়ে দিয়েছে।

ঈশ্বরদী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুল বাতেন বলেন, আমাকে এই গুজবের সংবাদ নিশ্চিত হতে অনেকজন ফোন করেছেন। আমি সবাইকে গুজবে কান না দিতে আহ্বান করেছি।

ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবির বলেন, ফ্রিজ ভাঙার ঘটনাটি পুরোটাই গুজব। এটাতে কেউ কান দিবেন না। আর ফ্রিজসহ যে কোনো গুজবে বিভ্রান্ত না হয়ে সবাইকে সচেতন থাকার অনুরোধ জানান তিনি। এছাড়া করোনা ভাইরাস প্রতিরোধে সকলকে সচেতন হয়ে কাজ করার আহ্বান জানান তিনি।

শেয়ার করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩ - ২০২১
 
themebaishwardin3435666
%d bloggers like this: