ঢাকা শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০৮:০৮ অপরাহ্ন

ঈশ্বরদীর সব ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা

নিজস্ব প্রতিবেদন
  • প্রকাশিত: সোমবার, ২৩ মার্চ, ২০২০
শিল্প ও বণিক সমিতির উদ্যোগে বাজারের সব দোকান-পাট বন্ধ রাখতে রাতে শহরে মাইকিং করতে দেখা গেছে।

নভেল করোনাভাইরাসের সংক্রমণ বাড়তে থাকায় ঈশ্বরদীতে জনসমাগম এড়াতে গণবিজ্ঞপ্তি জারি ও মাইকিং করেছে উপজেলা প্রশাসন। সোমবার (২৩ মার্চ) সন্ধ্যায় উপজেলা প্রশাসনের ফেইসবুক পাতায় এ গণবিজ্ঞপ্তি জারি করেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ঈশ্বরদী উপজেলার সব মার্কেট, শপিংমল, বাণিজ্য কেন্দ্র, আবাসিক হোটেল, সাপ্তাহিক হাট, পশুর হাটসহ জনসমাগম পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত বন্ধ থাকবে। তবে ফার্মেসি ও মুদি দোকানের মতো নিত্যপ্রয়োজনীয় পণ্য বিক্রয়কেন্দ্রগুলো এ নিষেধাজ্ঞার আওতামুক্ত থাকবে বলে জানানো হয়েছে।

এদিকে সোমবার সন্ধ্যায় শিল্প ও বণিক সমিতির সভাপতি শফিকুল ইসলাম বাচ্চুর সভাপতিত্বে ব্যবসায়ী নেতাদের নিয়ে একটি জরুরি সভার আয়োজন করা হয়। সভায় ব্যবসায়ীদের মতামতের ভিত্তিতে বঙ্গবন্ধু সুপার মার্কেট, পৌর সুপার মার্কেট, জাকের প্লাজা, মনির প্লাজা, গোপাল সুপার মার্কেট ও রেলওয়ে মার্কেট সিদ্ধান্ত নেওয়া হয়। এছাড়াও রাতে শহরে মাইকিং করতে দেখা গেছে। এতে বলা হয়েছে মঙ্গলবার থেকে বাজারের সব দোকান-পাট বন্ধ রাখতে হবে।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জানান, করোনা ভাইরাসের সংক্রমণরোধে উপজেলাব্যাপী আগাম সতর্কতা অবলম্বন করতে মঙ্গলবার থেকে জরুরি দোকান-পাট ছাড়া অন্য সব দোকান-পাট ও জনসমাগম নিষেধ করে মাইকিং করা হয়েছে।

শেয়ার করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩ - ২০২১
 
themebaishwardin3435666
%d bloggers like this: