ঢাকা মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ০২:৪২ অপরাহ্ন

ঈশ্বরদীতে শ্রদ্ধা আর ভালবাসায় বঙ্গবন্ধুকে স্মরণ

নিজস্ব প্রতিবেদন
  • প্রকাশিত: মঙ্গলবার, ১৭ মার্চ, ২০২০
বঙ্গবন্ধুর ম্যূরালে পুষ্পার্ঘ্য অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করছেন।

ঈশ্বরদীতে যথাযোগ্য মর্যাদা ও উৎসাহ উদ্দীপনার সঙ্গে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালন করা হয়েছে।

পূর্বঘোষণা অনুযায়ী মঙ্গলবার (১৭ মার্চ) মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে সামনে উপজেলা প্রশাসনের উদ্যোগে সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে ১০০ বার তোপধ্বনির মধ্যদিয়ে অনুষ্ঠানের সূচনা করা হয়। এরপর উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, পুলিশ বিভাগ, মুক্তিযোদ্ধা সংসদসহ সরকারের বিভিন্ন দপ্তর ও বেসরকারি প্রতিষ্ঠান বঙ্গবন্ধুর ম্যূরালে পুষ্পমাল্য অর্পণ করেন।

এসব অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি নায়েব আলী বিশ্বাস,উপজেলা চেয়ারম্যান নুরুজ্জামান বিশ্বাস, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শিহাব রায়হান, ইক্ষু গবেষণা ইনস্টিটিউটের (বিএসআরআই) মহাপরিচালক (ডিজি) আমজাদ হোসেন, ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবির, সহকারী কমিশনার (ভূমি) মমতাজ মহল, পৌর মেয়র আবুল কালাম আজাদ মিন্টু, পাকশী বিভাগীয় দপ্তরের ব্যবস্থাপক (ডিআরএম) আসাদুল হক, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দিন ফারুকী, থানার পরিদর্শক (তদন্ত) অরবিন্দ সরকার, প্রেসক্লাবের সভাপতি স্বপন কুমার কুন্ডু, সাধারণ সম্পাদক আব্দুল বাতেন, মুক্তিযোদ্ধা নেতা গোলাম মোস্তফা চান্না, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আসমা খান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা শফিকুল ইসলাম শামিম ও উপজেলা যুবলীগ সভাপতি শিরহান শরীফ তমাল।

এদিকে সকাল ৭টায় উপজেলা ও পৌর আওয়ামী লীগ কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের পর বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেন দলীয় নেতা-কর্মীরা।

এসময় পুষ্পার্ঘ্য অর্পন করেন সাবেক ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ এমপির পক্ষে দলীয় নেতা-কর্মীরা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেন। এরপর উপজেলা ও পৌর আওয়ামী লীগ, উপজেলা পরিষদ, ঈশ্বরদী পৌরসভা, উপজেলা ও পৌর মহিলা আওয়ামীলীগ, উপজেলা ও পৌর যুবলীগ, উপজেলা মহিলা যুবলীগ, উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবকলীগ, উপজেলা,পৌর ও কলেজ ছাত্রলীগ, ঈশ্বরদী প্রেসকাব, মুক্তিযোদ্ধা সংসদ, সাহিত্য পরিষদসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক প্রতিষ্ঠান।

শেয়ার করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩ - ২০২১
 
themebaishwardin3435666
%d bloggers like this: