ঢাকা শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০৮:১৫ অপরাহ্ন

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে ঈশ্বরদীতে প্রস্তুতিমূলক সভা

নিজস্ব প্রতিবেদন
  • প্রকাশিত: বুধবার, ৪ মার্চ, ২০২০
বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে ঈশ্বরদীতে প্রস্তুতিমূলক সভা।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষ্যে সরকারি কর্মকর্তা, সাংবাদিক ও জনপ্রতিনিধিদের নিয়ে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (০৪ মার্চ) দুপুরে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে এই সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শিহাব রায়হানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান নুরুজ্জামান বিশ্বাস।

সভায় এই অনুষ্ঠান আয়োজনের বিষয়ে বিস্তারিত আলোচনা অনুষ্ঠিত হয়। এতে জানানো হয়, ২০২০ সালের ১৭ মার্চ সূর্যোদয়ের সাথে সাথে তোপধ্বনি ও জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে দিবসটির সূচনা হবে। এরপর শহরের রেলগেট এলাকার মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন। সকাল ৯টায় উপজেলা পরিষদ চত্বরে কেক কাটা, সমবেত কণ্ঠে জাতীয় সংগীত ও শিশু সমাবেশ আয়োজন। যোহরের নামাজের পর মসজিদে মসজিদে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের সদস্যদের রুহের মাগফিরাত কামনা করে দোয়া মাহফিল। এছাড়াও বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী অনুষ্ঠান বিটিভি’র সৌজন্যে বিকেল চারটায় উপজেলা পরিষদ চত্বরে সরাসরি দেখানো হবে। সবশেষে আতশবাজি ও সন্ধ্যায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানসহ পরিষ্কার-পরিচ্ছন্ন, শোভাবর্ধন, নিরাপত্তাসহ বিভিন্ন বিষয়ে আলোচনা করা হয়।

এসময় পৌরসভার মেয়র আবুল কালাম আজাদ মিন্টু, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খান, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মমতাজ মহল, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দীন ফারুকী, সরকারি সাড়া মাড়োয়ারী মডেল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আয়নুল ইসলাম, ঈশ্বরদী মহিলা কলেজের সহকারী অধ্যাপক ইসমাইল হোসেন, প্রেসক্লাবের সভাপতি স্বপন কুমার কুন্ডুসহ উপজেলা প্রশাসন, বিভিন্ন সরাকারী দপ্তরের উর্ধ্বতন কর্মকর্তাসহ জনপ্রতিনিধিগন জন্ম শতবার্ষিকী উদযাপন অনুষ্ঠানের বিভিন্ন দিক তুলে ধরেন।

শেয়ার করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩ - ২০২১
 
themebaishwardin3435666
%d bloggers like this: