ঢাকা মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ০৩:৩০ অপরাহ্ন

ঈশ্বরদী ও লালপুরে র‍্যাবের অভিযান: ট্রেনের চুরি যাওয়া তেলসহ পাঁচজন গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদন
  • প্রকাশিত: মঙ্গলবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২০
আটক পাঁচ চোর সদস্য। ছবি: ঈশ্বরদীনিউজটুয়েন্টিফোর

নাটোর র‌্যাব ক্যাম্পের সদস্যরা ট্রেনের তেল চুরির অভিযোগে পাঁচজনকে গ্রেপ্তার করেছে। তাঁদের কাছ থেকে চার হাজার ৩০ লিটার চোরাই তেল উদ্ধার করা হয়।

মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) দিবাগত রাতে ঈশ্বরদী উপজেলা ফাতেহমোহাম্মদপুর ও নাটোরের লালপুর উপজেলার টিটিয়া আবেদ মোড় এলাকা থেকে তাঁদের গ্রেপ্তার করা হয়। মঙ্গলবার দুপুরে তাঁদের কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেপ্তার হলেন- লালপুর উপজেলার এবি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সদস্য ডহরশৈলা গ্রামের মৃত সামাদ আলী মন্ডলের ছেলে আবেদ আলী মন্ডল (৫৫), মৃত নবীর আলীর ছেলে মুক্তার হোসেন, ঈশ্বরদী ফতেহমোহাম্মদপুর এলাকার মৃত গোলাম রহমানের ছেলে মিজানুর রহমান (৫৫), আব্দুল গাফফারের ছেলে কামাল হোসেন (৩০) ও মৃত মুসা আলীর ছেলে শাহাজাদা (৪৫) ।

র‌্যাব-৫-এর ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার এএসপি এস এম জামিল আহমেদ জানান, দীর্ঘদিন একটি চক্র রেলের লোকজনের সঙ্গে যোগসাজশ করে রেল ইঞ্জিনের তেল চুরি করে বিক্রি করে আসছিল। র‌্যাবের গোয়েন্দা দল অনুসন্ধান চালিয়ে এই চক্রের হোতাদের শনাক্ত করে। মঙ্গলবার রাতে গোপন খবরের ভিত্তিতে আলাদা দুটি অভিযান চালিয়ে চক্রের পাঁচ সদস্যকে গ্রেপ্তার করা হয়। তাঁদের হেফাজত থেকে চার হাজার ৩০ লিটার চোরাই তেল উদ্ধার করা হয়।

তিনি আরও বলেন, আটককৃতদের নামে লালপুর ও ঈশ্বরদী থানায় মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার দুপুরে তাঁদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

শেয়ার করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩ - ২০২১
 
themebaishwardin3435666
%d bloggers like this: