ঢাকা মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ১১:১৯ অপরাহ্ন

ঈশ্বরদীতে আইন শৃঙ্খলা বিষয়ক সভা

নিজস্ব প্রতিবেদন
  • প্রকাশিত: শনিবার, ২২ ফেব্রুয়ারী, ২০২০
প্রধান অতিথির বক্তব্য রাখেন ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবির। ছবি: ঈশ্বরদীনিউজটুয়েন্টিফোর

আইন শৃঙ্খলা রক্ষা, নৈশ প্রহরী, সিসি ক্যামেরা স্থাপন ও জনসচেতনতা সৃষ্টির লক্ষে ঈশ্বরদী বাবুপাড়া এলাকার স্থানীয়দের সাথে থানা প্রশাসনের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বাবুপাড়া নৈশ প্রহরী ও বাবুপাড়া ঈদগাহ কমিটির আয়োজনে শনিবার (২২ ফেব্রুয়ারি) বিকেল ৫টার দিকে আলহাজ খায়রুজ্জামান বাবু ঈদগাহ মাঠ সংলগ্ন ব্রার্দাস ইউনিয়নের কার্যালয়ে এ সভার আয়োজন করা হয়। এ সময় পুরো এলাকা সিসিটিভির আওতায় আনার উদ্যোগ গ্রহণ করা হয়।

বাবুপাড়া নৈশ প্রহরী কমিটির সভাপতি মুক্তিযোদ্ধা আমিনুর রহমান দাদুর সভাপতিত্বে ও মাদক বিরোধী সংগঠন মানাবের সভাপতি মাসুম পারভেজ কল্লোলের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবির।

প্রধান অতিথির বক্তৃতায় তিনি বলেন, পুলিশের পাশাপাশি জনগণকেও এগিয়ে আসতে হবে। অপরাধীদের বিষয়ে জনগণ যদি পুলিশকে তথ্য দিয়ে সহায়তা করে তবে সেবার মান আরও উন্নত হবে।

এসময় তিনি আরও বলেন, আইনের শাসন প্রতিষ্ঠায় আমরা জনবান্ধব পুলিশ গঠন করতে পেরেছি। ফলে অতীতের যে কোনো সময়ের চেয়ে ঈশ্বরীতে অপরাধের মাত্রা অনেক কম।

বিশেষ অতিথির বক্তৃতায় পৌরবাসীর এমন উদ্যোগ নিঃসন্দেহে প্রশংসনীয় জানিয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দীন ফারুকী বলেন, এমন উদ্যোগে এলাকায় অপরাধমূলক কাজ কমে আসবে নিশ্চিত। কারণ কোনো অপরাধ সংঘটিত হলে অপরাধীদের শনাক্ত করতে সুবিধা হবে। এতে পৌরবাসীরা শান্তিতে থাকবেন। পাশাপাশি প্রশাসনও উপকৃত হবে।

সেখানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- সাপ্তাহিক ঈশ্বরদীর সম্পাদক সেলিম সরদার।

আরও বক্তব্যে দেন- বাবু পাড়া মসজিদ কমিটির সাবেক সভাপতি সরোয়ার হোসেন মনু ও ঈশ্বরদী ব্রার্দাস ইউনিয়নের নির্বাহী সদস্য জাফুরুল ইসলাম রতন প্রমুখ।

শেয়ার করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩ - ২০২১
 
themebaishwardin3435666
%d bloggers like this: