ঢাকা মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ০২:৪০ অপরাহ্ন

একুশের প্রথম প্রহরে উপচেপড়া ভিড় ঈশ্বরদীর শহীদ মিনারে

নিজস্ব প্রতিবেদন
  • প্রকাশিত: শুক্রবার, ২১ ফেব্রুয়ারী, ২০২০
আন্তর্জাতিক মাতৃভাষা ও মহান শহীদ দিবসের প্রথম প্রহরে ভাষা শহীদের প্রতি শ্রদ্ধা জানাতে কেন্দ্রীয় শহীদ মিনারে জনতার ঢল নেমেছে। ছবি: সংগৃহীত

রাত ১২টা ১ মিনিট। একুশের প্রথম প্রহর। শত শত মানুষে লোকারণ্য শহরের খায়রুজ্জামান বাবু বাসষ্ট্যান্ড সংলগ্ন কেন্দ্রীয় শহীদ মিনার এলাকা। থেমে থেমে মিছিল ও স্লোগান।

প্রথমে শহীদ বেদিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন ঈশ্বরদী উপজেলা প্রশাসনের পক্ষে উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুজ্জামান বিশ্বাস ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শিহাব রায়হান।
এ সময় উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) মমতাজ মহল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সালাম খান, মহিলা ভাইস চেয়ারম্যান আতিয়া ফেরদৌস কাকলিসহ উপজেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ।

এরপর ফুল দেন পুলিশ প্রশাসনের পক্ষে ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবির, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দিন ফারুকী ও পুলিশ বাহিনীর সদস্যরা। একই সঙ্গে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, ঈশ্বরদী প্রেসক্লাব, পশ্চিমাঞ্চল গ্যাস কোম্পানী লিমিটেড (পিজিসিএল), পাকশী হাইওয়ে পুলিশ, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর, আনসার, উপজেলা ও পৌর ছাত্রলীগ, যুবলীগ ও স্বেচ্ছাসেবকলীগ, উপজেলা ও পৌর বিএনপি, ছাত্রদল ও যুবদল ।

বাবার কাঁধে চড়ে এসেছে কেজির ছাত্র তাফসির বিন জায়েদ। তার হাতে ফুলের স্টিক। মে বললো, ভাষা শহীদদের সম্মান জানাতে এসেছি।

সঞ্চালনায় ছিলেন মুক্তিযোদ্ধা ফজলুর রহমান ফান্টু।

শেয়ার করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩ - ২০২১
 
themebaishwardin3435666
%d bloggers like this: