ঢাকা মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ০৩:৪৪ অপরাহ্ন

ঈশ্বরদীতে বিশ্ববিদ্যালয়ছাত্রীকে উত্যক্ত ও গাড়ি ভাংচুরের অভিযোগে ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদন
  • প্রকাশিত: সোমবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২০
বিশ্ববিদ্যালয়ছাত্রীকে উত্যক্তের অভিযোগে ছাত্রলীগ নেতা গ্রেপ্তার। ফাইল ছবি

ঈশ্বরদী উপজেলার পাকশীতে পিকনিকে আসা রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ছাত্রীদের উত্যক্ত ও পিকনিক শেষ করে ফেরার পথে তাঁদের বহনকারী বাস ভাঙচুরের অভিযোগ পাওয়া গেছে ইউনিয়ন ছাত্রলীগ নেতার বিরুদ্ধে।

রোববার (১৬ ফেব্রুয়ারি) সন্ধ্যায় সংগঠিত এ ঘটনায় অভিযুক্ত পাকশী ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জান মোহাম্মদ শান্তকে রাতে পুলিশ গ্রেপ্তার করেছে। সোমবার (১৭ ফেব্রুয়ারি) তাঁকে ছাত্রলীগ থেকে বহিস্কার করেছে উপজেলা ছাত্রলীগ।

শান্ত পাকশীর মেরিন পাড়ার জিয়াউল রহমানের ছেলে, সে পাবনা এডয়ার্ড কলেজে অধ্যয়নরত।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ছাত্র-ছাত্রীরা রোববার পাকশী রিসোর্টে পিকনিক স্পটে আসেন। এসময় পাকশী ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জান মোহাম্মদ শান্ত পিকনিকে আসা এক ছাত্রীকে উত্যক্ত করে। এতে তাঁর সহপাঠীরা শান্তকে ধরে সেখানেই মারপিট করে রিসোর্ট থেকে তাড়িয়ে দেয়। বিকেলে পিকনিক শেষে রাবির শিক্ষার্থীরা রাজশাহী ফিরে যাওয়ার সময় শান্ত দলবল নিয়ে রাস্তায় এসে চলন্ত বাসে ইটপাটকেল নিক্ষেপ করে পিকনিকের বাস ভাংচুর করে। এ ঘটনার পরপর শিক্ষার্থীরা পুলিশের কাছে অভিযোগ করেন। অভিযোগ পেয়ে পুলিশ রাতে অভিযান চালিয়ে শান্তকে গ্রেপ্তার করে।

এ বিষয় উপজেলা ছাত্রলীগের সভাপতি রাকিবুল হাসান রনি জানান, বিষয়টি খতিয়ে দেখে সর্বসম্মতিক্রমে আমরা তাকে বহিস্কার করেছি।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দিন ফারুকী জানান, এ ঘটনায় সোমবার মামলা দায়ের করে সেই মামলায় শান্তকে গ্রেপ্তার দেখিয়ে পাবনা জেলহাজতে পাঠানো হয়েছে।

শেয়ার করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩ - ২০২১
 
themebaishwardin3435666
%d bloggers like this: