ঢাকা শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০৮:২০ অপরাহ্ন

ঈশ্বরদীতে চোরাই সিগারেট ও কাভার্ডভ্যানসহ ৪ চোর গ্রেফতার

নিজস্ব প্রতিবেদন
  • প্রকাশিত: শনিবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২০
গত ৭ ফেব্রুয়ারি শহরের পিয়ারপুরের ইউনাইটেড টোবাকো কোম্পানীর ষ্টোররুম থেকে ৩৪ লাখ টাকা মূল্যের সিগারেট চুরি হয়।

ঈশ্বরদীতে চোরাই কাভার্ডভ্যান ও ১০ লাখ ৫০ হাজার টাকার সিগারেটসহ ৪ চোরকে গ্রেফতার করেছে পুলিশ।

চোরাই মালামাল ও গ্রেফতারকৃত চার চোরসহ শনিবার ঈশ্বরদী থানাচত্বরে পুলিশের পক্ষ থেকে আয়োজিত সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এ তথ্য জানান পাবনার অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) গৌতম কুমার বিশ্বাস।

গ্রেফতারকৃতরা হলো মুন্সিগঞ্জের কামারগাঁও গ্রামের মো. মোতালেব, শেরপুরের লসমনপুর গ্রামের মো. আবদুল মমিন, সিরাজগঞ্জের লক্ষীকোলা গ্রামের মো. আবদুর রহমান ও কুড়িগ্রামের আঙগাতিপাড়ার দীপু রায়।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস জানান, গত ৮ ফেব্রুয়ারি ঈশ্বরদীর পিয়ারপুর মুলার আমতলা এলাকায় ইউনাইটেড ঢাকা টোবাকো কোম্পানীর ডিপো অফিসের মেইনগেট ও স্টোর রুমের তালা ভেঙে সংঘবদ্ধ চোরদল মালবোরো, নেভী, শেখ, এলডি রেড, শেখ স্মুথসহ বিভিন্ন ব্রান্ডের বিপুল পরিমান সিগারেট ও কাভার্ড ভ্যান চুরি করে নিয়ে যায়। সংবাদ সম্মেলনে ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবির, ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) বাহাউদ্দিন ফারুকী, ওসি (তদন্ত) অরবিন্দ সরকারসহ অন্যান্য পুলিশ অফিসারবৃন্দ উপস্থিত ছিলেন।

পুলিশ জানায়, বিশেষ অভিযানে এসব চোরদের চোরাই মালামালসহ ঢাকার আশুলিয়া ও সাভার এলাকা থেকে গ্রেফতার করার পর শনিবার তাদের পাবনা জেল হাজতে পাঠানো হয়েছে।

শেয়ার করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩ - ২০২১
 
themebaishwardin3435666
%d bloggers like this: