ঢাকা সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০২:৪৪ অপরাহ্ন

ঈশ্বরদীতে ইউপি চেয়ারম্যানকে অপসারণের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

নিজস্ব প্রতিবেদন
  • প্রকাশিত: সোমবার, ৩ ফেব্রুয়ারী, ২০২০
ঈশ্বরদী উপজেলার সলিমপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আব্দুল মজিদ বাবলু মালিথার বিরুদ্ধে অনাস্থা কার্যকর ও অপসারণ দাবিতে বিক্ষোভ মিছিল।

অনিয়ম-দুর্নীতিসহ নানা অভিযোগে ঈশ্বরদী উপজেলার সলিমপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ও এ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল মজিদ বাবলু মালিথার বিরুদ্ধে ইউনিয়ন পরিষদের ১১জন ওয়ার্ডের সদস্যরা অনাস্থা জ্ঞাপন করেছেন।

অনাস্থা কার্যকর ও তাঁকে দুর্নীতিবাজ উল্লেখ করে অপসারণের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছেন ওই ইউপি সদস্যরা। সোমবার (৩ ফেব্রুয়ারি) দুপুরে ছলিমপুর ইউনিয়ন পরিষদের সামনে ‘সলিমপুর ইউনিয়ন পরিষদের সকল সদস্যবৃন্দ ও সন্মানিত সলিমপুর ইউনিয়ন বাসী’ ব্যানারে এ কর্মসূচি পালন করেন তারা।

ইউপি সদস্যদের পাশাপাশি মানববন্ধনে আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের এক অংশের নেতাকর্মীসহ এলাকাবাসীও উপস্থিত ছিলেন। তাঁরা ইউপি চেয়ারম্যানের স্বেচ্ছাচারিতা ও নানা অনিয়ম-দুর্নীতির বিরুদ্ধে স্লোগান দেন।

ঈশ্বরদী উপজেলার সলিমপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আব্দুল মজিদ বাবলু মালিথার বিরুদ্ধে অনাস্থা কার্যকর ও অপসারণ দাবিতে মানববন্ধন।

এ সময় বক্তব্য দেন ছলিমপুর ১ নম্বর ওয়ার্ডের প্যানেল চেয়ারম্যান আরিফ হোসেন, ইউপি সদস্য আক্তারুল ইসলাম, নুরুল ইসলাম, ২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুর করিম, আওয়ামী লীগ সমর্থক আব্দুল আল মতিন হান্নান, ৭ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি এম আব্দুল্লাহ, যুগ্ন সাধারণ সম্পাদক আব্দুল বারি, বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতা পরিষদ ঈশ্বরদী উপজেলা শাখার সাধারণ সম্পাদক কামরুজ্জামান স্বপন, বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতা পরিষদ পাবনা জেলা শাখার সাধারণ সম্পাদক নায়েক (অবঃ) এম এ কাদের প্রমুখ।

গত রোববার সকালে ইউপি সদস্যরা অনাস্থা জ্ঞাপনের আবেদনপত্র জেলা প্রশাসক ও উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) কাছে জমা দিয়েছেন।

ইউপি চেয়ারম্যান আব্দুল মজিদ বাবলু মালিথা তার বিরুদ্ধে আনা অভিযোগের কোনো ভিত্তি নেই দাবি করে বলেন, বিএনপি-জামায়াত ষড়যন্ত্র করে এসব করছে। দুর্নীতির একটি প্রমাণ দিতে পারলে তিনি চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করবেন।

শেয়ার করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩ - ২০২১
 
themebaishwardin3435666
%d bloggers like this: