ঢাকা মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ০২:১৯ অপরাহ্ন

ঈশ্বরদীতে এসএসসি ও সমমানের পরীক্ষা শুরু, অনুপস্থিত ৩০

নিজস্ব প্রতিবেদন
  • প্রকাশিত: সোমবার, ৩ ফেব্রুয়ারী, ২০২০
সকাল ১০টা থেকে শুরু হয়েছে এসএসসি পরীক্ষা। ঈশ্বরদী গার্লস স্কুল এন্ড কলেজে, ঈশ্বরদী, ৩ ফেব্রুয়ারি।

সারা দেশের মতো ঈশ্বরদীতে মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) ও সমমানের পরীক্ষা শুরু হয়েছে। সোমবার (৩ ফেব্রুয়ারি) সকাল ১০টায় এই পরীক্ষা শুরু হয়। মোট সাতটি কেন্দ্রে এই পরীক্ষা হচ্ছে। মোট পরীক্ষার্থী ৪ হাজার ৮৪০ জন।

পরীক্ষায় প্রথম দিনে উপজেলার ৩০ জন পরীক্ষার্থী অনুপস্থিত ছিল। পরীক্ষা নিয়ন্ত্রণ কক্ষ থেকে এই তথ্য পাওয়া গেছে। অনুপস্থিত পরীক্ষার্থীদের মধ্যে বাঁশেরবাদা বহুমুখী উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ৪, পাকশী রেলওয়ে বালিকা উচ্চ বিদ্যালয় ১, পাকশী নর্থ বেঙ্গল পেপার মিলস স্কুলে ১, সরকারি সাঁড়া মাড়োয়ারী মডেল স্কুল এন্ড কলেজে ৭, ঈশ্বরদী ইসলামীয়া আলিম মাদ্রাসায় (দাখিল) ১৪ ও টেক্সটাইল ভোকেশনাল কেন্দ্রে ৩ জন।

এদিকে  ঈশ্বরদী গার্লস স্কুল এন্ড কলেজ ও সরকারি সাঁড়া মাড়োয়ারী মডেল স্কুল এন্ড কলেজের পরীক্ষাকেন্দ্র পরিদর্শন করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শিহাব রায়হান ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দীন ফারুকী।

সাংবাদিকদের তাঁরা বলেন, পরীক্ষা নিয়ে যেন কেউ গুজব ছড়িয়ে কাউকে প্রতারিত করতে না পারে, সে ব্যাপারে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীসহ বিভিন্ন সংস্থা তীক্ষ্ণ দৃষ্টি রাখছে। যথাযথ ব্যবস্থা গ্রহণ করছে। তাঁরা আশা করছেন, কোনো ধরনের সমস্যা ছাড়াই এবার সুচারুভাবে এই পরীক্ষা সম্পন্ন হবে।

এবার এসএসসি পরীক্ষা শুরু হওয়ার কথা ছিল ১ ফেব্রুয়ারি। কিন্তু সরস্বতীপূজার কারণে ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশনের নির্বাচন পিছিয়ে ১ ফেব্রুয়ারি করা হয়। যে কারণে এসএসসি ও সমমানের পরীক্ষাও পিছিয়ে দেওয়া হয়।

শেয়ার করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩ - ২০২১
 
themebaishwardin3435666
%d bloggers like this: