ঢাকা শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ১২:২১ পূর্বাহ্ন

ঈশ্বরদীতে কৃষক লীগের কেন্দ্রীয় সভাপতি: ‘কৃষকলীগ কখনো ক্যাসিনো কেলেঙ্কারিতে যুক্ত ছিল না’

নিজস্ব প্রতিবেদন
  • প্রকাশিত: রবিবার, ২ ফেব্রুয়ারী, ২০২০
পাবনা জেলা কমিটির বর্ধিত সভা ও কৃষক সমাবেশে বক্তব্যকালে কৃষিবিদ সমীর চন্দ্র চন্দ ।

বাংলাদেশ কৃষকলীগের কেন্দ্রীয় সভাপতি কৃষিবিদ সমীর চন্দ্র চন্দ বলেছেন, ‘কৃষকলীগ কখনো ক্যাসিনো কেলেঙ্কারিতে যুক্ত ছিল না। কৃষকলীগ নেতারা চাঁদাবাজি ও সন্ত্রাসী কর্মকাণ্ডে লিপ্ত থাকে না।’

রোববার (২ ফেব্রুয়ারি) দুপুরে ঈশ্বরদী উপজেলার ডাল গবেষণা কেন্দ্র মিলনায়তনে কৃষকলীগের পাবনা জেলা কমিটির বর্ধিত সভা ও কৃষক সমাবেশ প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেছেন, ‘যেকোনো সরকারের জন্য আন্তরিকতাটাই সাফল্যের মূল চাবিকাঠি। তিনি বলেন, শেখ হাসিনার সরকার বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করছে। বঙ্গবন্ধু চেয়েছিলেন ক্ষুধামুক্ত ও দারিদ্রমুক্ত দেশ গড়ার। এ দেশের মানুষ যেন ভালো থাকে শেখ হাসিনার সরকার সে চেষ্টাই করছে। একই সঙ্গে কৃষিতে নতুন নতুন উদ্ভাবনের কারণে ও সরকারের কৃষিবান্ধব নীতির ফলে খাদ্যশস্য উৎপাদনে বাংলাদেশ অসামান্য সাফল্য অর্জন করেছে।’

তিনি আরও বলেন, কৃষকলীগকে সুসংগঠিত করার মাধ্যমে আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করবো। তাই মুজিব বর্ষে কৃষক লীগের অঙ্গীকার হবে, বঙ্গবন্ধুর সোনার বাংলার।

জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করছে অতিথিবৃন্দ।

জেলা কৃষক লীগের সভাপতি শহীদুর রহমান শহীদের সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি ছিলেন, কৃষক লীগে কেন্দ্রীয় কমিটির রাজশাহী বিভাগীয় দায়িত্বপ্রাপ্ত প্রতিনিধি আব্দুল লতিফ তারিন, উপজেলা চেয়ারম্যান নুরুজ্জামান বিশ্বাস, আঞ্চলিক কৃষি গবেষণা ও ডাল গবেষণার পরিচালক রইছ উদ্দিন চৌধুরী, জেলা পরিষদের সদস্য শফিউল আলম বিশ্বাস, কৃষকলীগের ঈশ্বরদীর আহবায়ক ফজলুর রহমান মালিথা, যুগ্ম আহবায়ক মুরাদ মালিথা ও শরিফুল আলম ডিপু মন্ডল প্রমূখ।

বঙ্গবন্ধু জাতীয় পদক প্রাপ্ত কৃষক নুরুন্নাহার বেগমকে ম্যাডেল পড়িয়ে দিচ্ছেন কৃষিবিদ সমীর চন্দ্র চন্দ।

অনুষ্ঠানের শুরু হয় জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে। এরপর সদ্য প্রয়াত সাবেক সংসদ সদস্য, বাংলাদেশ মটর শ্রমিক ফেডারেশনের সভাপতি, জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা ওয়াজি উদ্দিন খানের স্মরণে এক মিনিট নীরবতা পালন শেষে ঈশ্বরদীর ১৪ জন বঙ্গবন্ধু জাতীয় পদক প্রাপ্ত কৃষককে সম্মাননা দেওয়া হয়। এছাড়াও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে বিনামূল্যে স্বাস্থ্য সেবা ক্যাম্প, রক্তদান কর্মসূচি ও সাংস্কৃতিক অনুষ্ঠান হয়।

সাংস্কৃতিক অনুষ্ঠান।

শেয়ার করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩ - ২০২১
 
themebaishwardin3435666
%d bloggers like this: