ঢাকা মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ০২:১১ অপরাহ্ন

ঈশ্বরদীতে শীতার্ত অটিস্টিক ও প্রতিবন্ধী শিক্ষার্থীদের উষ্ণতার পরশ

নিজস্ব প্রতিবেদন
  • প্রকাশিত: সোমবার, ২০ জানুয়ারী, ২০২০
শীতার্ত অটিস্টিক ও প্রতিবন্ধী শিক্ষার্থীদের মধ্যে কম্বল বিতরণ করছেন সাঁড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এমদাদুল হক রানা সরদার।

প্রকৃতির অমোঘ নিয়মেই ঋতুর পালাবদল ঘটে। প্রকৃতির আচরণ মানুষের অসহায়ত্বকে আরও প্রকট করে তোলে। হিমেল হাওয়া ও তীব্র শৈত্যপ্রবাহ দরিদ্র শিশুদের মধ্যে বিরূপ প্রভাব ফেলে। প্রচণ্ড শীতের প্রকোপ থেকে আত্মরক্ষার পেতে শীতবস্ত্র পেল ঈশ্বরদী উপজেলার সাঁড়া ইউনিয়নের প্রয়াত নুরুল হক অটিস্টিক ও প্রতিবন্ধী বিদ্যালয়ের কোমলমতি শিক্ষার্থীরা।

সোমবার (২০ জানুয়ারি) দুপুরে সাড়ে ১২টায় প্রতিষ্ঠানের মাঠে দেড় শতাধিক শিশু শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র হিসাবে কম্বল বিতরণ করেন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক গ্রুপ ক্লাব-৯৪ এর এসএসসি প্রাক্তন শিক্ষার্থীরা।

ঈশ্বরদীর সাঁড়া ইউনিয়নের পদ্মা নদীর কোল ঘেষে গড়ে উঠেছে প্রয়াত নুরুল হক অটিস্টিক ও প্রতিবন্ধী বিদ্যালয়। ওই প্রতিষ্ঠানের ম্যানেজিং কমিটির সভাপতি ফজলুর রহমানের সভাপতিত্বে ও প্রধান শিক্ষক শুকুর আলী টুটুলের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাঁড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এমদাদুল হক রানা সরদার।

এসময় উপস্থিত ছিলেন, ক্লাব-৯৪ সদস্য ও ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) শফিকুল ইসলাম শামীম, বেসরকারি এনজিও দিশা কুষ্টিয়া শাখার উপপরিচালক এমএ ওয়ারেশ সঞ্জু, ক্লাব-৯৪ সদস্য মোস্তাফিজুর রহমান মহরম, আবু সাইদ লিটন, সিরাজুল ইসলাম সিরাজ, আয়নুল হক, সুমন জয়, রেজাউল হক মুকুল, জিন্নাত, কানিজ ফাতেমা জলিসহ প্রাক্তনীরা ।

শেয়ার করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩ - ২০২১
 
themebaishwardin3435666
%d bloggers like this: