ঢাকা শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ০৫:৫৯ পূর্বাহ্ন

সাবেক ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ ডিলুর প্রথম মৃত্যুবার্ষিকী পালিত

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত: শনিবার, ৩ এপ্রিল, ২০২১
সাবেক ভূমিমন্ত্রী, ভাষাসৈনিক ডিলুর প্রথম মৃত্যুবার্ষিকী পালন

উত্তরাঞ্চলের বর্ষিয়ান আওয়ামী লীগের কান্ডারি ছিলেন পাবনা-৪ আসনের পরপর পাঁচবার নির্বাচিত সংসদ সদস্য, সাবেক ভূমিমন্ত্রী ভাষাসৈনিক, বীর মুক্তিযোদ্ধা প্রয়াত শামসুর রহমান শরীফ ডিলু।

শুক্রবার বর্ষীয়ান প্রয়াত নেতার প্রথম মৃত্যুবার্ষিকীতে মিলাদ মাহফিল, দোয়া, কবর জিয়ারত অনুষ্ঠিত হয়েছে।

২০২০ সালের ২ এপ্রিল দিনে ঢাকা ল্যাব এইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।

শুক্রবার বাদ জুম্মা থেকে ঈশ্বরদী উপজেলার লক্ষ্মীকুন্ডা ইউনিয়নে নিজ গ্রামের বাড়িতে মিলাদ মাহফিল দোয়ার আয়োজন করা হয়েছে। এছাড়া সকাল থেকে কোরআন খতম, কবর জিয়ারত করা হয়।

দোয়া মাহফিলে পাবনা জেলা আওয়ামী লীগ ও আটঘরিয়া-ঈশ্বরদী উপজেলা আওয়ামীলীগ অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মী, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানরা উপস্থিত ছিলেন।

দোয়া মাহফিলে পাবনা সদর, ঈশ্বরদী আটঘরিয়া ও লক্ষ্মীকুন্ডা ইউনিয়ন পরিষদের ১২ হাজার মানুষ উপস্থিত ছিলেন। এছাড়াও ঈশ্বরদী শহরের আলিবর্দি সড়কের বাড়িতে মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়।

দোয়া মাহফিল শেষে প্রয়াত সাবেক মন্ত্রীর ছেলে আওয়ামী লীগের তথ্য ও গবেষণা উপ-কমিটির সদস্য সাকিবুর রহমান শরীফ কনক, ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগ সদস্য গালিবুর রহমান শরীফ ও ছোট ছেলে ঈশ্বরদী উপজেলা যুবলীগের সভাপতি শিরহান শরীফ তমাল প্রয়াত বাবার জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন।

সাকিবুর রহমান শরীফ কনক বলেন, “আমার বাবা সারা জীবন মানুষের কল্যাণে কাজ করে গেছেন। আমি আমার সবটুকু সাধ্য দিয়ে কাজ করে যাবো পিতার সেই স্বপ্ন বাস্তবায়নে, যাতে তাঁর আত্মা শান্তি পায়।”

শেয়ার করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩ - ২০২১
 
themebaishwardin3435666
error: © স্বত্ব ঈশ্বরদী নিউজ টুয়েন্টিফোর