ঢাকা রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০৩:১৭ অপরাহ্ন

সংবর্ধনা দিতে ঈশ্বরদীতে গণ-জমায়েতের প্রস্তুতি

নিজস্ব প্রতিবেদন
  • প্রকাশিত: মঙ্গলবার, ৪ ফেব্রুয়ারী, ২০২০
বিশাল মঞ্চ তৈরির কাজ চলছে।

মুক্তিযুদ্ধ চলাকালীন বহিরবিশ্বে জনমত গঠনে ভূমিকা পালনকারী মো.রবিউল আলম, কেন্দ্রীয় আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য, মুক্তিযোদ্ধা বিষয়ক উপকমিটির চেয়ারম্যান, জাতীয় মুক্তিযোদ্ধা কার্যকরী পরিষদ সদস্য, সাবেক সচিব রশিদুল আলম ও আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ন সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপিকে গণ সংবর্ধনা দেওয়ার জন্য মুক্তিযোদ্ধা ও আওয়ামী লীগসহ সহযোগি সংগঠনের নেতা-কর্মীদের গণ-জমায়েতের শেষ মুহুর্তের প্রস্তুতি চলছে।

বুধবার (০৫ ফেব্রুয়ারি) সকালে ঈশ্বরদী উপজেলার পাকশী আমতলা মাঠে গণ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করেছে মুক্তিযোদ্ধা জনতা সংবর্ধনা কমিটি।

এরই মধ্যে উপজেলার পাকশী ও রূপপুর এলাকায় তোরণ নির্মান করা হয়েছে বিভিন্ন নেতার পক্ষ থেকে। এছাড়া শহর জুড়ে শুভেচ্ছা ব্যানার, ফেস্টুন ও দলীয় নেতাকর্মীরা ঈশ্বরদীবাসীর পক্ষে পোষ্টার লাগিয়েছে। সবকিছু মিলিয়ে গণসংবর্ধনা দেওয়া নিয়ে ঈশ্বরদী শহরে উৎসবের আমেজ বইছে।

এ সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথি থাকবেন পাবনা-৪ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি শামসুর রহমান শরিফ ডিলু এমপি। এ ছাড়া সন্মানিত অতিথি হিসেবে জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুজ্জামান বিশ্বাস, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি নায়েব আলী বিশ্বাস, সহসভাপতি মো. রশিদুল্লাহ, সাধারণ সম্পাদক মখলেছুর রহমান মিন্টু, পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌরসভার মেয়র আবুল কালাম আজাদ মিন্টু ও পাবনা জেলা পরিষদের সদস্য ছাইফুল আলম বাবু মন্ডল।

প্রস্তুতি নিয়ে মুক্তিযোদ্ধা জনতা সংবর্ধনা কমিটির আহবায়ক মুক্তিযোদ্ধা ত্র্যাডঃ কাজী সদরুল হক সুধা, যুগ্ন আহবায়ক হাবিবুল ইসলাম ও পাকশী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনামুল হক বিশ্বাস বলেন, এরই মধ্যে পাকশী অন্য রকম করে সাজিয়ে তোলা হয়েছে। প্রায় ৫ হাজার নেতাকর্মী কেন্দ্রীয় নেতাদের সংবর্ধনা দিতে সকাল ৯টায় লালন শাহ সেতুর পাকশী টোল প্লাজা আসবে। এই সংবর্ধনা তাঁদের প্রাপ্প ছিল তাই এতবড় আয়োজন করা হয়েছে।

জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুজ্জামান বিশ্বাস বলেন, গণ সংবর্ধনা সফল করার জন্য সব ধরনের প্রস্তুতি নেয়া হয়েছে। এর জন্য আওয়ামী লীগ এবং অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা দিনরাত পরিশ্রম করেছেন। তাঁদের বরণ করে নেয়া এখন শুধু সময়ের ব্যাপার। আশা করছি, গণ সংবর্ধনা সফল হবে। নামবে জনতার ঢল।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দিন ফারুকী জানান, ‘কঠোর নিরাপত্তা ব্যবস্থা নিয়েছে আইন-শৃঙ্খলা বাহিনী।’

শেয়ার করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩ - ২০২১
 
themebaishwardin3435666
error: © স্বত্ব ঈশ্বরদী নিউজ টুয়েন্টিফোর