ঢাকা বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০৪:২৫ অপরাহ্ন

শুদ্ধ সুরে জাতীয় সংগীত: উপজেলা পর্যায়ের প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে ঈশ্বরদীতে

নিজস্ব প্রতিবেদন
  • প্রকাশিত: সোমবার, ১০ ফেব্রুয়ারী, ২০২০
শুদ্ধ সুরে জাতীয় সংগীত প্রতিযোগীতায় পুরস্কার বিতরণ করছেন অতিথিবৃন্দ।

জাতীয় সংগীত চর্চাকে অনুপ্রাণিত করার লক্ষ্যে দেশব্যাপী প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানের সব শিক্ষার্থীর অংশগ্রহণে দলগত জাতীয় সংগীত পরিবেশন প্রতিযোগিতার উপজেলা পর্যায়ে মাধ্যমিক স্তর ও কলেজের ছাত্র-ছাত্রীদের মধ্যে প্রতিযোগিতা চূড়ান্তপর্ব অনুষ্ঠিত হয়েছে।

ঈশ্বরদী উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে সোমবার (১০ ফেব্রুয়ারি) সকাল ১১টা থেকে বিকেল পর্যন্ত এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

৫ কলেজ ও ৮টি মাধ্যমিক বিদ্যালয়সহ মোট ১৩টি দল অংশগ্রহণ করেছে প্রতিযোগিতায়। এসব দল ইউনিয়ন পর্যায়ে বিজয়ী হয়েছিল। উপজেলা পর্যায়ে বিচারক হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা একাডেমিক সুপারভাইজার মোঃ আরিফুল ইসলাম,পরিবার পরিক্লনা কর্মকর্তা ,মোছাঃ দিলারা পারভিন,শহিদ সাধন সংঙ্গিত একাডেমির শিক্ষক রিপন হোসেন।

এদের মধ্যে সর্বোচ্চ নম্বর পেয়ে মাধ্যমিক শাখায় মানিকনগর বালিকা উচ্চ বিদ্যালয় এবং কলেজ শাখায় ঈশ্বরদী সরকারী কলেজ নির্বাচিত হয়েছে। পরবর্তীতে এরা জেলা পর্যায়ে অনুষ্ঠিত প্রতিযোগিতায় অংশগ্রহণ করবে।

শুদ্ধ সুরে জাতীয় সংগীত প্রতিযোগীতায় পুরস্কার বিতরণ করেনে ঈশ্বরদী উপজেলা সহকারি কমিশনার (ভুমি) মমতাজ মহল ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সেলিম আকতার।

শেয়ার করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩ - ২০২১
 
themebaishwardin3435666
error: © স্বত্ব ঈশ্বরদী নিউজ টুয়েন্টিফোর