ঢাকা শনিবার, ০৬ মার্চ ২০২১, ০৭:০৬ পূর্বাহ্ন

সাঁড়ায় রানা সরদারের সমর্থনে মোটর সাইকেল মহড়া

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত: মঙ্গলবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২১
চেয়ারম্যানের সমর্থনে শোডাউন।

ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় মনোনয়ন পেতে সাঁড়ার বর্তমান চেয়ারম্যান এমদাদুল হক রানা সরদারের সমর্থনে বিশাল মোটর সাইকেল মহড়া হয়েছে।

সোমবার (২২ ফেব্রুয়ারি) সাঁড়া ইউনিয়নের আসনা ফুটবল মাঠ থেকে শুরু হয়ে রানা সরদারের সমর্থকেরা ভাদূর বটতলা, গোকুলনগর, নুরা ঠাকুরের মোড় ছোটপাড়া, বড়পাড়া, মাদ্রাসা মোড়, চানমারি, বকপাড়া, ঘাটপাড়া, স্কুলপাড়া রেললাইন, গোপালপুর, শেখেরচক গ্রামের অলিগলিসহ বিভিন্ন এলাকায় মটর সাইকেল চালিয়ে মহড়া দেন।

মহড়ায় অংশ নেন সাঁড়া ইউনিয়নের আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও দলের অঙ্গ ও সহযোগী সংগঠনসহ রানা সরদারের সমর্থকেরা।

উপস্থিত ছিলেন সাঁড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জমসেদ আলী সরকার, সহসভাপতি আখলাকুর রহমান রিপন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সাজেদুল করিম সাধু, সাংগঠনিক সম্পাদক শামিম হোসেন প্রমানিক, কৃষক লীগ সভাপতি আকবর আলী, সাধারণ সম্পাদক মাহাবুল ইসলাম, যুবলীগ সভাপতি আসলাম হোসেন, ওয়াছেব আলী, মোস্তাফিজুর রহমান স্বজন সরদার, যুগ্ম সম্পাদক আহসান হাবিব সেলিম, সাংগঠনিক সম্পাদক ইসরাইল হোসেন, প্রচার সম্পাদক সবুজ সরদার, অর্থ সম্পাদক রকিবুল ইসলাম প্রমুখ।

রানা সরদার বলেন, বিগত নির্বাচনে তিনি বিপুল ভোটে বিজয়ী হয়েছিলেন। এবারো তিনি সাঁড়া চেয়ারম্যান পদের জন্য দলের নিকট মনোনয়ন চাইবেন। মোটরসাইকেল মহড়া প্রসঙ্গে  বলেন, তিনি এ ব্যাপারে কিছুই জানেন না। স্থানীয় যুবলীগের নেতাকর্মীরা তাঁকে না জানিয়ে এই আয়োজন করে।

শেয়ার করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩ - ২০২১
 
themebaishwardin3435666
error: © স্বত্ব ঈশ্বরদী নিউজ টুয়েন্টিফোর