ঢাকা রবিবার, ১৩ জুন ২০২১, ০৬:১৫ অপরাহ্ন

প্রধানমন্ত্রী ত্রাণ তহবিলে ঈশ্বরদীর মুক্তিযোদ্ধারা দিলেন এক লাখ

নিজস্ব প্রতিবেদন
  • প্রকাশিত: শুক্রবার, ১৭ জুলাই, ২০২০
প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে মুক্তিযোদ্ধাদের ১ লাখ টাকা দান দিচ্ছেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ ও কল্যাণ তহবিলে নগদ এক লাখ টাকা অনুদান দিলেন ঈশ্বরদী উপজেলার ৭১’র মুক্তিযোদ্ধারা।

সোমবার (২৭ জুলাই) দুপুরে পাবনার জেলা প্রশাসক কবীর মাহমুদ প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে তাঁর কার্যালয়ে মুক্তিযোদ্ধা এ্যাড: সাইফুল আলম বাবলু ও মো. আবুল বাশার বাদশা কাছ থেকে অনুদানের টাকা গ্রহণ করেন।

এতে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শাহেদ পারভেজ, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. মোখলেছুর রহমান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট জাহিদ নেওয়াজ, পাবনা প্রেসক্লাব সভাপতি এবিএম ফজুলর রহমান ও পাবনা রিপোর্টার্স ইউনিটির সাধারন সম্পাদক কাজী মাহবুব মোর্শেদ বাবলা প্রমুখ।

করোনাভাইরাসের প্রাদুর্ভাবে বিশ্ব এক সংকটময় সময় পার করছে। এ সময় প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলে এক লাখ টাকা অনুদান দেওয়া প্রসঙ্গে মুক্তিযোদ্ধা এ্যাড: সাইফুল আলম বাবলু বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী গত ১২ বছর ধরে অসহায় মানুষের পাশে ছিলেন, এখনো আছেন। নানাভাবে সহযোগিতা করে যাচ্ছেন। এমন কেউ নেই যিনি প্রধানমন্ত্রীর কাছ থেকে সহযোগিতা চেয়ে পাননি। এখন পুরো দেশ সংকটে, তখন আমাদের পক্ষে তো আর ৫ হাজার কোটি, ৫শ কোটি কিংবা ৫ কোটি টাকা ত্রাণ ও কল্যাণ তহবিলে দেওয়া সম্ভব না। আমাদের দেশের দুঃখী মানুষেরা, যাঁরা খাবারের সংকটে আছেন, প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিল থেকে তাঁদের যথাসাধ্য সাহায্য করার চেষ্টা চলছে। বাংলাদেশের মুক্তিযোদ্ধা হিসেবে সেই তহবিলে সামান্য অবদান রাখতে পারলাম।’

এ সময় পাবনার জেলা প্রশাসক কবীর মাহমুদ করোনাকালে কর্মহীন মানুষের পাশে দাঁড়ানোর জন্য প্রধানমন্ত্রীর ত্রান তহবিলে আর্থি সহায়তা করায় বীরমুক্তিযোদ্ধাদের ধন্যবাদ জানান।

শেয়ার করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩ - ২০২১
 
themebaishwardin3435666