ঢাকা সোমবার, ১৪ জুন ২০২১, ০১:৫২ পূর্বাহ্ন

প্রকাশিত সংবাদের প্রতিবাদে ঈশ্বরদীতে ব্যবসায়ীর সংবাদ সম্মেলন

বার্তাকক্ষ
  • প্রকাশিত: সোমবার, ২ সেপ্টেম্বর, ২০১৯
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে পড়ছেন সুরুজ মোল্লা।

৩১ আগস্ট সমকালের ১৫ নম্বর পাতায় ‘সন্ত্রাসীদের হুমকি ঈশ্বরদীতে নিরাপত্তাহীনতায় গার্মেন্ট কর্মকর্তার পরিবার’ শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়ে সংবাদ সম্মেলন করা হয়েছে।

সোমবার (২ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টায় ঈশ্বরদী প্রেসক্লাবে হলুদ ও ধনিয়া গুঁড়া প্রস্তুত প্রতিষ্ঠান মোল্লাহ এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী সুরুজ মোল্লা এ সংবাদ সম্মেলন করে।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য তিনি বলেন, ‘জমিসংক্রান্ত বিরোধের জের ধরে আপন চাচা ফজলুর রহমান মোল্লা আমাদের পরিবারের সদস্যদের বিরুদ্ধে অপ্রচার ও মিথ্যা মামলা দায়ের করেছেন। সেই মামলার সূত্র ধরে এক সংবাদকর্মী জাতীয় দৈনিক পত্রিকায় সংবাদ প্রকাশ করছেন। এতে তাঁর ব্যক্তিগত ও প্রতিষ্ঠানের সুনাম ক্ষুণ্ন হচ্ছে দাবি করে পরবর্তীতে সংবাদ প্রকাশ করার আগে তথ্যের বিষয়ে খোঁজখবর নিয়ে সংবাদ প্রকাশের দাবি করেন।’

তিনি আরও বলেন, তাঁর পরিবারের কেউ অস্ত্র ব্যবসায়ী কিংবা সন্ত্রাসী কার্যকলাপের সঙ্গে জড়িত থাকার অভিযোগ মিথ্যা। এর মাধ্যমে তাঁকে মানুষের কাছে হেয়প্রতিপন্ন করার অপপ্রয়াস চালানো হয়েছে। তাই প্রকাশিত সংবাদগুলোর বিরুদ্ধে নিন্দা প্রকাশ করছি। এ সময় তিনি সাংবাদিকদের নানা প্রশ্নের উত্তর দেন।

এতে তাঁর ছোট ভাই টুটুল মোল্লা ও শ্বশুর গোলাম গোলাম রব্বানীসহ তাঁর প্রতিষ্ঠানের কর্মকর্তা ও কর্মচারী উপস্থিত ছিলেন।

প্রতিবেদকের বক্তব্য: জমিসংক্রান্ত বিরোধের ঘটনায় গত ৩০ আগস্ট ঈশ্বরদী থানায় অভিযোগ করেছিলেন মুলাডুলি ইউনিয়নের চাঁদপুর গ্রামের ফজলুল হক। সেই তথ্যই প্রতিবেদনে প্রকাশ করা হয়েছে।

শেয়ার করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩ - ২০২১
 
themebaishwardin3435666