ঢাকা রবিবার, ১৩ জুন ২০২১, ০৫:৫৮ অপরাহ্ন

পাবনা-৪ আসনের উপনির্বাচন: প্রার্থী হতে চান উপজেলা চেয়ারম্যান নুরুজ্জামান বিশ্বাস

নিজস্ব প্রতিবেদন
  • প্রকাশিত: শনিবার, ১৮ জুলাই, ২০২০
মতবিনিময় সভা।

আসন্ন পাবনা-৪ আসনের উপ নির্বাচনে প্রার্থী হতে চান ঈশ্বরদী উপজেলা পরিষদের বার বার নির্বাচিত চেয়ারম্যান ও পাবনা জেলা আওয়ামীলীগের সহসভাপতি  নুরুজ্জামান বিশ্বাস।

শনিবার (১৮ জুলাই) রাতে শহরের আকবরের মোড়স্থ বাস ভবনে আয়োজিত মতবিনিময় সভায় উপস্থিত সাংবাদিকদের উদ্দেশ্যে তিনি একথা বলেন। তিনি আরও বলেন, দল চাইলে প্রার্থী হব, না হলে দল যাকে মনোনয়ন দিবে অতীতের মত তাঁর পক্ষে কাজ করবো।

প্রায় দুই ঘন্টাব্যাপী অনুষ্ঠিত মতবিনিময় সভায় মুক্তিযুদ্ধের এই বীর সেনানী বঙ্গবন্ধুর সান্যিধ্যপ্রাপ্ত আওয়ামী রাজনীতির একনিষ্ঠ কর্মী আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস তার সুদীর্ঘ ৬১ বছরের রাজনৈতিক জীবনের অনেক ঘটনাবলী, প্রাপ্তি-অপ্রাপ্তির বিষয়ে স্মৃতিচারন করে বলেন, নানা ঘাত-প্রতিঘাত, হামলা মামলা, হুমকি-ধামকি ও জেল-জুলুম আর নির্যাতন সহ্য করেও দলকে আখড়ে ধরে আছি। কখনও আওয়ামী রাজনীতি থেকে বিচ্যুত হইনি। দলের জন্য নিজের জীবনটা অকাতরে বিলিয়ে দিয়েছি বঙ্গবন্ধুকে ভালবেসে। মুখফুটে কখনও কিছু চাইনি। এখন সময় এসেছে চাইবার। তিনি বলেন, পাবনা-৪(ঈশ্বরদী-আটঘরিয়া) আসনের আসন্ন সংসদ সদস্য উপ-নির্বাচনে দলের প্রার্থী হবার জন্য মনোনয়ন চাইবো। যদি আওয়ামীলীগ সভানেত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে মনোনয়ন দেন তাহলে সবাইকে ঐক্যবদ্ধ করে নির্বাচন করবো এবং নৌকার বিজয় সুনিশ্চিত করবো।

বারবার নির্বাচিত ঈশ্বরদী উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস আরও বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সারাদেশে ব্যাপক উন্নয়ন কর্মকান্ড সংগঠিত হয়েছে। তারই ধারাবাহিকতায় রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্প, ইপিজেডসহ নানাবিধ উন্নয়ন মুলক কর্মকান্ড সংগঠিত হচ্ছে। তারপরও ঈশ্বরদীবাসীর অনেক চাহিদা অপূর্ণ রয়ে গেছে। যেমন স্টেডিয়াম পূর্নাঙ্গ নির্মান, বিমানবন্দর চালু করন, কৃষি বিশ্ববিদ্যালয় স্থাপন,  মাদক নিরাময় কেন্দ্র স্থাপন, রেলগেট ফ্লাই ওভার নির্মাণ, ঈশ্বরদী জেলাকরন, পাবলিক লাইব্রেরি নির্মাণ, শিশু পার্ক ও বিনোদন কেন্দ্র নির্মাণ, উপজেলা হেল্থ কমপ্লেক্সকে পূর্নাঙ্গ হাসপাতালে রূপান্তর ইত্যাদি। তিনি এসকল উন্নয়ন মুলক কর্মকান্ড সংগঠিত করার ওপর বিশেষ ভাবে গুরুত্বারোপ করে বলেন এগুলো ঈশ্বরদীবাসীর প্রানের দাবী এবং যৌক্তিক দাবী। তিনি সাংবাদিকসহ সংশ্লিষ্ট সকলের সহযোগিতা প্রত্যাশা করেন।

মতবিনিময় সভায় ঈশ্বরদীর সর্বস্তরের সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। পরে নৈশভোজে মিলিত হন উপস্থিত সাংবাদিকরা।

শেয়ার করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩ - ২০২১
 
themebaishwardin3435666