ঢাকা বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০৫:৩৩ অপরাহ্ন

পাকশী ইউনিয়ন ছাত্রলীগের সম্মেলন: নতুন কমিটি ঘোষণা

বার্তাকক্ষ
  • প্রকাশিত: মঙ্গলবার, ১০ সেপ্টেম্বর, ২০১৯
শান্তির প্রতীক পায়রা উড়িয়ে পাকশী ইউনিয়ন ছাত্রলীগের এই সম্মেলনের সূচনা করেন অতিথিবৃন্দ।

বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্যদিয়ে ঈশ্বরদীর পাকশী ইউনিয়ন ও রেলওয়ে ডিগ্রী কলেজ ছাত্রলীগের দ্বিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) সকালে স্থানীয় হাসেম আলী মিলনায়তনে এ সম্মেলন হয়।

সম্মেলন আয়োজক কমিটির সভাপতি মিরাজ হাসানের সভাপতিত্বে সম্মেলনের উদ্বোধন করেন উপেজলা ছাত্রলীগের সভাপতি রাকিবুল হাসান রনি। সম্মানিত অতিথি ছিলেন পাবনা জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তাজুল ইসলাম ও প্রধান বক্তা ছিলেন উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সুমন দাস।

এতে বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব নায়েব আলী বিশ্বাস, সহসভাপতি মোহাম্মদ রশিদুল্লাহ, সাধারণ সম্পাদক মকলেছুর রহমান মিন্টু, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুস সালাম খান, পাকশী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাবিবুল ইসলাম হব্বুল, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বাবু মন্ডল, পাকশী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনামুল হক বিশ্বাস,উপজেলা যুবলীগের সভাপতি শিরহান শরীফ তমাল, পৌর যুবলীগের সভাপতি আলাউদ্দিন বিপ্লব, পাকশী রেলওয়ে শ্রমিকলীগের সভাপতি ইকবাল হায়দার ও সাধারণ সম্পাদক নজরুল ইসলামসহ আওয়ামী লীগ, ছাত্রলীগ ও অঙ্গ সংগঠনের স্থানীয় নেতৃবৃন্দ। সম্মেলনে উপজেলার বিভিন্ন এলাকা থেকে মিছিল সহকারে বিপুল সংখ্যক নেতা কর্মী সমর্থকরা যোগ দেয়।

এদিকে সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে পাকশী ইউনিয়ন ও রেলওয়ে ডিগ্রী কলেজ ছাত্রলীগের ১২ সদস্য বিশিষ্ট কমিটি প্রকাশ করা হয়।

মঙ্গলবার রাতে উপজেলা আওয়ামী লীগের সভাপতি রাকিবুল হাসান রনি ও সাধারণ সম্পাদক সুমন দাস স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, পাকশী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রাকিবুল হাসান শিমুল, সাধারণ সম্পাদক সোহানুর রহমান সোহেল ও আহসান হাবিব জিতু, সাধারণ সম্পাদক ইশতিয়াক আহমেদ শিহাব, যুগ্ম সাধারণ সম্পাদক মেহেদী হাসান ও উমাইর নূর রায়হান, সাংগঠনিক  সম্পাদক জান মোহাম্মদ শান্ত ও রাশেদুল ইসলাম।

পাকশী রেলওয়ে ডিগ্রী কলেজ কমিটিতে দায়িত্বপ্রাপ্তরা হলেন- সভাপতি রনি ইসলাম, সাধারণ সম্পাদক মোহাম্মদ মুন্না সাঈদ, সাংগঠনিক সম্পাদক মৃদুল হোসেন ও রিমন মল্লিক।

এই কমিটিকে আগামী ১৫ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করে সেই তালিকা উপজেলা ছাত্রলীগের দফতরে জমা দেওয়ার জন্য নির্দেশ দেওয়া হয়েছে।

শেয়ার করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩ - ২০২১
 
themebaishwardin3435666
error: © স্বত্ব ঈশ্বরদী নিউজ টুয়েন্টিফোর