ঢাকা বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০৫:৫০ অপরাহ্ন

ঘটনাস্থল ঈশ্বরদী: ভাইকে হারিয়ে ফেসবুকে আবেগঘন স্ট্যাটাস

বার্তাকক্ষ
  • প্রকাশিত: বুধবার, ২ অক্টোবর, ২০১৯
ফেসবুক স্ট্যাটাস।

ঈশ্বরদীতে সড়ক দুর্ঘটনায় ভাষা শহীদ বিদ্যা নিকেতনের দশম শ্রেণির সম্পদ হোসেন (১৬) নামে এক শিক্ষার্থী  নিহত হয়েছে।

বুধবার (২ অক্টোবর) সকাল সাড়ে ৮টার দিকে ঈশ্বরদী-কুষ্টিয়া আইকে রোডের সাকড়েগাড়ী মোড়ে এ ঘটনা ঘটে।

এর মধ্যে ঘাতক ট্রাক এবং ট্রাকের হেলপার রুবেল হোসেনকে (২৮) আটক করেছে আইনশৃংখলা বাহিনী।

তবে এ ঘটনায় তাঁর ফুপাতো ভাই মাহফুজুর রহমান ফেসবুকে একটি আবেগঘন স্ট্যাটাস দেন।

স্ট্যাটাসের সঙ্গে সম্পদের পিষ্ট দেহের একটি ছবি পোস্ট করেছেন তিনি। তার সেই স্ট্যাটাসটি অনেকেই শেয়ার করছেন এখনও।

পাঠকের জন্য মাহফুজুর রহমানের স্ট্যাটাসটি তুলে ধরা হলো, রাস্তার মধ্যে ১৬ বছরের এক কিশোরের ছিন্ন বিচ্ছিন্ন নিথর দেহ পড়ে আছে। চারপাশে উৎসুক জনতারও কোনো অভাব নেই। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ছিন্ন বিচ্ছিন্ন দেহের সকল অংশ একত্রিত করতে ব্যস্ত। কেউ একজন হাতে পলিথিন মুড়ে রাস্তার মধ্যে পড়ে থাকা পেটের নাড়ি ভুড়ি গুলো একত্রিত করছেন তো আরেকজন রাস্তার সাথে লেগে থাকা ছোট ছোট  মাংসের টুকরোগুলো তুলে কলাপাতার ওপর একত্রিত করতে ব্যস্ত!!

এই মর্মান্তিক ঘটনাটি ঘটেছে আজ সকাল ৯.৩০ টায় আমারই এক ছোটভায়ের সাথে, ফুপাতো ভাই। ছোট ভাই হলেও আমার সাথে বয়সের পার্থক্যটা শুধুমাত্র ১ বছরের। ওর নাম- সম্পদ। বয়স ১৬। ভাষা শহীদ বিদ্যানিকেতনের দশম শ্রেণির ছাত্র। স্কুলে যাওয়ার পথে আই কে রোডের শাকরেগাড়ী মোড়ের কিছুদূর আগে পিছন দিক থেকে আসা দ্রুতগতির ট্রাক চাপা দেয় আমার ভাইটাকে। ঘটনাস্থলেই প্রাণ হারায় সে। পড়ে থাকে শুধু ছিন্ন ভিন্ন দেহের টুকরোগুলো।

বলা চলে আমরা একসাথেই বড় হয়েছি। দুষ্টামি করতো প্রচুর! ক্যারাম খেলায় বড্ড পারদর্শী ছিল। কখনো ওকে হারাতে পারিনি আমি। সেই দূরন্ত ছেলেটার এই করুণ পরিণতি দেখে কি করবো বুঝে উঠতে পারিনি। সম্পদের মুখ থেকে ‘ভাই’ ডাকটা আর কখনোই শোনা হবেনা।

তবে আমি মনেপ্রাণে চাই, যেই কুত্তার বাচ্চা ড্রাইভার এ কাজটা করেছে সে তার প্রাপ্য শাস্তি পাক। যদিও বাংলাদেশে ন্যায় বিচার পাওয়া মানে ডুমুরের ফুল দেখা, তবুও আশা ছাড়ছি না। আজ সম্পদের এই অবস্থা দেখে আমি নিজে ফেসবুকে একটা পোস্ট দিচ্ছি, কাল যদি এরকম কিছু আমার সাথে হয় তখন তোমরা কি করবে জানিনা তবে আমি হয়তো পরোপারে গিয়ে নিজেই নিজেকে বলবো, ” যখন এই দেশে জন্মেছিলাম তখনই  হয়তো আমার শেষ পরিণতি হিসেবে সড়ক দূর্ঘটনায় প্রাণ হারানোটা  কপালে লেখা ছিল!!”

শেয়ার করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩ - ২০২১
 
themebaishwardin3435666
error: © স্বত্ব ঈশ্বরদী নিউজ টুয়েন্টিফোর