ঢাকা সোমবার, ১০ মে ২০২১, ০১:২৭ পূর্বাহ্ন

ঈশ্বরদী রেলওয়ে জংশনে ২ শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ

বার্তাকক্ষ
  • প্রকাশিত: মঙ্গলবার, ১৫ অক্টোবর, ২০১৯
ঈশ্বরদী রেলওয়ে জংশন এলাকায় চলছে উচ্ছেদ অভিযান।

ঈশ্বরদী রেলওয়ের দুইশ অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছেন ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (১৫ অক্টোবর) সকালে পাকশী বিভাগীয় রেলওয়ের উচ্ছেদকারী দল বাজারের মাহবুব আহমেদ খান স্মৃতি মঞ্চ, বুকিং কাউন্টার ও জংশন স্টেশন এলাকায় গড়ে ওঠা স্থাপনাগুলোতে অভিযান শুরু করে। এগুলোর বেশির ভাগ দোকান। বেলা একটার মধ্যে এখানে দোকানঘর ও একটি ছোট হোটেল ভাঙা হয়।

পশ্চিমাঞ্চল রেলওেয়ের পাকশী বিভাগীয় ভূ-সম্পত্তি কর্মকর্তা নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. নুরুজ্জামানের নেতৃত্বে এ অভিযান শুরু হয়। সহযোগিতা করছেন পাকশী বিভাগীয় ব্যবস্থাপক (ডিআরএম) আহসান উল্লাহ ভূঁইয়া।

নুরুজ্জামান সংবাদমাধ্যমকে জানান, সকাল ৭টা থেকে অভিযান শুরু হয়েছে। দুপুর ১টা পর্যন্ত দুইশো স্থাপনা উদ্ধার করা হয়েছে। উচ্ছেদ হওয়া স্থাপনার মধ্যে রয়েছে কাঁচা, পাকা বিভিন্ন ধরনের দোকান।

অভিযানে উপস্থিত ছিলেন- পাকশী বিভাগীয় রেলওয়ের পরিবহন কর্মকর্তা (ডিটিও) আবদুল্লাহ আল মামুন, পাকশী বিভাগীয় বাণিজ্যিক কর্মকর্তা আনোয়ার হোসেন, পাকশী বিভাগীয় সংকেত ও প্রকৌশলী (ক্যারেজ) মমতাজুল ইসলাম, পাকশী বিভাগীয় সংকেত প্রকৌশলী (লোকো) অশীষ কুমার মন্ডল প্রমুখ।

এ বিষয়ে ডিআরএম আহসান উল্লাহ ভূঁইয়া বলেন, ঈশ্বরদীতে রেলওয়ের জায়গা দখল করে গড়ে তোলা অবৈধ স্থাপনা উচ্ছেদ করতে নিয়মিত অভিযানের অংশ হিসেবে মঙ্গলবার অভিযান চালানো হয়েছে।

শেয়ার করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩ - ২০২১
 
themebaishwardin3435666
error: © স্বত্ব ঈশ্বরদী নিউজ টুয়েন্টিফোর