ঢাকা বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ১১:২৪ পূর্বাহ্ন

ঈশ্বরদী উপজেলার প্যানেল চেয়ারম্যান হচ্ছেন সালাম খান

স্বপন কুমার কুন্ডু
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১৬ মে, ২০১৯
আবদুস সালাম খান। 📁 ফাইল ছবি

ঈশ্বরদী উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান হচ্ছেন যুবলীগের সাবেক সভাপতি ও নব নির্বাচিত ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খান।

উপজেলা প্রশাসনের পক্ষ থেকে অনানুষ্ঠানিকভাবে বৃহস্পতিবার (১৬ মে) রাতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

প্যানেল চেয়ারম্যান হিসেবে সালাম খানকে মনোনীত করার বিষয়ে বৃহস্পতিবার এ সিদ্ধান্ত গৃহীত হয়েছে। সাপ্তাহিক ছুটি শেষে রোববার প্রথম কর্মদিবসে আনুষ্ঠানিকভাবে ঘোষণা দেয়া হবে বলে জানা গেছে।

এদিকে এ খবর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রকাশের পর উপজেলার বিভিন্ন প্রান্তে দ্রুত গতিতে ছড়িয়ে পড়ে। এরপর থেকে এ বিষয়টি ছিল মানুষের মুখে মুখে। এ ব্যাপারে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের মধ্যে প্রতিক্রিয়া দেখা গেছে এবং আত্নীয় স্বজনেরা তাঁকে অভিনন্দন জানিয়েছেন।

এব্যাপারে সালাম খানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জাতির জনক বঙ্গবন্ধু ও স্বাধীনতা যুদ্ধে নিহত শহীদদের গভীর শ্রদ্ধার সাথে স্মরণ করে বলেন, আমি ঈশ্বরদীবাসীকে ধন্যবাদ জানাচ্ছি, যারা আমার সাথে প্রতিদন্ধিতা করেছেন সেই সকল ভাইদেরও আমি ধন্যবাদ জ্ঞাপন করছি নির্বাচনে অংশগ্রহণের জন্য। যারা রাত-দিন আমার নির্বাচনী প্রচারনার কাজে সকল ধরনে সহযোগিতা করেছেন সহযোদ্ধারা যারা অকৃতিম পরিশ্রম করেছেন ভোট কেন্দ্রের সকল এজেন্ট সমর্থক শুভানুধ্যায়ী ভাইবোনদের কৃতজ্ঞতা প্রকাশ করছি। আপনাদের সহযোগিতা ছাড়া কোন ভাবে আমি সফল হতে পারতাম না, আমি আপনাদের কাছে চীরকৃতজ্ঞ। আপনাদের এই ঋন শোধ করার মত নয়।

শেয়ার করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩ - ২০২১
 
themebaishwardin3435666
error: © স্বত্ব ঈশ্বরদী নিউজ টুয়েন্টিফোর