ঢাকা বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ১১:৪৮ পূর্বাহ্ন

ঈশ্বরদীতে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা কুদ্দুস মোল্লার দাফন সম্পন্ন

টিপু সুলতান
  • প্রকাশিত: শুক্রবার, ১১ অক্টোবর, ২০১৯
মুক্তিযোদ্ধাকে রাষ্ট্রিয় মর্যাদায় গার্ড অব অর্নার দেওয়া হয়।

ঈশ্বরদীর পাকশী ইউনিয়নের দিয়ার বাঘইল গ্রামের মুক্তিযোদ্ধা ও পল্লী চিকিৎসক আব্দুল কুদ্দুস মোল্লার রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন হয়েছে। তাঁর মৃত্যুতে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা ও রুহের মাগফেরাত কামনা করে শোক প্রকাশ করেছেন পাবনা-৪ আসনের সংসদ সদস্য শামসুর রহমান শরীফ ডিলু এমপি।

শুক্রবার (১১ অক্টোবর) দুপুরে উপজেলার পাকশীর ইউনিয়নের দিয়াড় বাঘইল ঈদগাহ মাঠে জানাযা শেষে তাঁর দাফন সম্পন্ন হয়।

এ সময় ঈশ্বরদী উপজেলা ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মমতাজ মহলের উপস্থিতিতে তাঁকে রাষ্ট্রিয় মর্যাদায় গার্ড অব অর্নার দেন পুলিশের একটি চৌকস দল। এর আগে উপজেলার প্রশাসন ও ঈশ্বরদীর মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের পক্ষ থেকে মুক্তিযোদ্ধার মরদেহে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

জানাজা নামাযে মুক্তিযোদ্ধা গোলাম মুস্তফা চান্না মন্ডল,আব্দুল খালেক, ফজলুর রহমান ফান্টু,পাকশী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মুক্তিযোদ্ধা হাবিবুল ইসলাম হবিবুল, সাধারণ সম্পাদক সাইফুল আলম বাবু মন্ডল ও আওয়ামী লীগ নেতা তরিকুল ইসলাম ভাদু প্রমুখ অংশগ্রহণ করেন।

উল্লেখ্য, মুক্তিযোদ্ধা আব্দুল কুদ্দুস মোল্লা (৬৫) বৃহস্পতিবার (১০ অক্টোবর) রাতে নিজ বাড়িতে বার্ধক্যজনিত কারণে মৃত্যুবরণ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।  মৃত্যুকালে তিনি দুই ছেলে তিন মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

শেয়ার করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩ - ২০২১
 
themebaishwardin3435666
error: © স্বত্ব ঈশ্বরদী নিউজ টুয়েন্টিফোর