ঢাকা শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ০৪:৪৫ পূর্বাহ্ন

ঈশ্বরদীতে যুবকের লাশ উদ্ধার

বার্তাকক্ষ
  • প্রকাশিত: বুধবার, ৬ নভেম্বর, ২০১৯
ঈশ্বরদীর ম্যাপ

নৌকা থেকে নদীতে পড়ে নিখোঁজ হওয়ার ৭২ ঘণ্টা পর ঈশ্বরদী উপজেলায় হিমেল প্রামাণিক (২২) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে।

নিহত হিমেল কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলার ফিলিপনগর এলাকার আতাহার প্রামাণিকের ছেলে।

বুধবার (৬ নভেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার সাঁড়া ইউনিয়নের ব্লকপাড়া এলাকার পদ্মা নদী থেকে তার মরদেহটি উদ্ধার করা হয়। দীর্ঘ প্রচেষ্টার পর ফায়ার সার্ভিসের ডুবুরি দল তার মরদেহটি উদ্ধার করতে সক্ষম হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত রবিবার (৩ নভেম্বর) সকালে নৌকায় করে বোনের বাসা থেকে বাড়ি ফেরার পথে সাঁড়াঘাটের কাছে হিমেল নৌকা থেকে পানিতে পড়ে যায়। নদীতে প্রচণ্ড স্রোত থাকায় এ সময় মুহূর্তেই পানিতে তলিয়ে যায় সে। পরে খবর পেয়ে ঘটনাস্থলে এসে উদ্ধার অভিযান শুরু করে পুলিশ ফায়ার সার্ভিসের ডুবুরি দল। অবশেষে প্রায় ৭২ ঘণ্টা পর বুধবার সকালের দিকে তার লাশটি উদ্ধার করা হয়। এরপর খবর পেয়ে নিহত ওই যুবকের পরিবার ঘটনাস্থলে পৌঁছালে মরদেহটি তাদের কাছে হস্তান্তর করা হয়।

পদ্মা নদী থেকে যুবকের লাশ উদ্ধারের সত্যতা স্বীকার করে ঈশ্বরদী ইপিজেড ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স কার্যালয়ের স্টেশন অফিসার আব্দুর রউফ দৈনিক অধিকারকে জানান, শরীরের ভারসাম্য রাখতে না পেরে নদীতে পড়ে যায় হিমেল। এরপর নদীতে স্রোত বেশি থাকায় উঠে আসতে না পেরে পানিতে তলিয়ে মারা যায় সে। এ সময় বুধবার নিহতের লাশটি উদ্ধারের পর তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানিয়েছেন ফায়ার সার্ভিসের এই কর্মকর্তা।

শেয়ার করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩ - ২০২১
 
themebaishwardin3435666
error: © স্বত্ব ঈশ্বরদী নিউজ টুয়েন্টিফোর