ঢাকা সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৬:১৪ অপরাহ্ন

ঈশ্বরদীতে মুজিব বর্ষ উপলক্ষ্যে আতশবাজি

আশরাফুল ইসলাম সবুজ
  • প্রকাশিত: রবিবার, ১২ জানুয়ারী, ২০২০
বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে অর্থ মন্ত্রণালয়ের আয়োজনে ঈশ্বরদীতে আতশবাজি ফোটানো হয়।

জাতির পিতার জন্মশতবার্ষিকী উপলক্ষে সারা দেশের মতো ঈশ্বরদী উপজেলায় ছড়িয়ে গেলো আলো।

শনিবার (১২ জানুয়ারি) শহরের রেলগেট খাইরুজ্জামান বাবু বাস টার্মিনালে অনুষ্ঠিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ উপলক্ষে এক আনন্দ উৎসবের আয়োজন করা হয়। এই আনন্দ উৎসবের আয়োজন করে অর্থনৈতিক সম্পর্ক বিভাগ (ইআরডি)। অনুষ্ঠান থেকে রাত ৯টায় বর্ণিল আতশবাজি ফোটানো হয়। বঙ্গবন্ধুর ইতিহাস ও বর্তমান সরকারের উন্নয়ন চিত্র তুলে ধরা হয় অনুষ্ঠানে। এরআগে নৃত্যানুষ্ঠান ও স্থানীয় শিল্পীদের অংশগ্রহণে কনসার্টের আয়োজন করা হয়।

সার্বিক কাজের সমন্বয় করে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শিহাব রায়হান। এসময় তিনি বলেন, শ্রদ্ধার সঙ্গে স্মরণ করছি সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি আমাদের জাতির পিতা বঙ্গবন্ধুর প্রতি। যিনি বিশ্ব দরবারে আমাদের দিয়েছেন একটা ভূখণ্ড, একটি পতাকা, একটি মানচিত্র ও আমাদের পরিচয়। তিনি জন্ম নিয়েছিলেন বলেই জন্ম নিয়েছে বাংলাদেশ। তৃণমূল পর্যায়ে বঙ্গবন্ধুর জন্ম শতবর্ষ স্বতঃস্ফূর্তভাবে উদযাপনের জন্য আমরা বিভিন্ন উদ্যোগ নিয়েছি। এর অংশ হিসেবে আলোকসজ্জা করেছি।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা চান্না মন্ডল, পূর্ব টেংরী বালিকা উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক মুক্তিযোদ্ধা সিরাজউদ্দিন বিশ্বাস, মহিলা কলেজের অধ্যক্ষ হামিদুর রহমান, প্রেসক্লাবের সভাপতি স্বপন কুমার কুন্ডু, উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুস সালাম খান, উপজেলা নির্বাচন কর্মকর্তা জিন্নাত আরা জলি ও মাধ্যমিক শিক্ষার একাডেমিক সুপার ভাইজার আরিফুল ইসলাম প্রমুখ।

শেয়ার করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩ - ২০২১
 
themebaishwardin3435666
error: © স্বত্ব ঈশ্বরদী নিউজ টুয়েন্টিফোর