ঢাকা সোমবার, ১৪ জুন ২০২১, ০৩:০০ পূর্বাহ্ন

ঈশ্বরদীতে মুজিববর্ষ উপলক্ষে আনন্দ র‌্যালি ও আলোচনাসভা

আশরাফুল ইসলাম সবুজ
  • প্রকাশিত: শনিবার, ১১ জানুয়ারী, ২০২০
মুজিববর্ষ উপলক্ষে আনন্দ র‌্যালি।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীর ক্ষণগণনা উপলক্ষে ঈশ্বরদীতে আনন্দ র‌্যালি ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষে শনিবার (১১ জানুয়ারি) বেলা সাড়ে ১১টায় শহরের রেলগেট খাইরুজ্জামান বাবু বাস টার্মিনালে উপজেলা প্রশাসনের আয়োজনে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা নুরুজ্জামান বিশ্বাস।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দিচ্ছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা নুরুজ্জামান বিশ্বাস।

এ সময় নুরুজ্জামান বিশ্বাস বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে আমরা একটি স্বাধীন রাষ্ট্র পেয়েছি। জাতির পিতার সেই ৭ মার্চের ভাষণ আজকে সারাবিশ্বে অন্যতম। তিনি এই ভাষণের মাধ্যমে নিরস্ত্র বাঙালিদের যুদ্ধে যেতে উজ্জীবিত করেছেন।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনার হাত ধরে বাংলাদেশ দ্রুতগতিতে এগিয়ে যাচ্ছে। মুজিব বর্ষের মাধ্যমে বাংলাদেশের স্বাধীনতার চেতনা, দেশের উন্নয়নসহ সকল কিছু ফুটে উঠবে। সকলে মিলে এ দেশটা শান্তির সোনার বাংলা গড়ে তুলবো।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শিহাব রায়হানের সভাপতিত্বে ও মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সেলিম আক্তারের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, মহিলা কলেজের অধ্যক্ষ হামিদুর রহমান, প্রেসক্লাবের সভাপতি স্বপন কুমার কুন্ডু, উপজেলা কৃষি কর্মকর্তা খুরশিদ আলম ও থানার পরিদর্শক (তদন্ত) অরবিন্দ সরকার প্রমুখ।

এর আগে শনিবার সকালে মুজিববর্ষ উপলক্ষে উপজেলা পরিষদ চত্বর থেকে একটি আনন্দ র‌্যালির হয়। র‌্যালিটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে শহরের রেলগেট খাইরুজ্জামান বাবু বাস টার্মিনাল প্রাঙ্গণে এসে আলোচনা সভায় মিলিত হয়।

এতে রাজনীতিবিদ, বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠন, সরকারি বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারী ছাড়াও নানান শ্রেণী পেশার মানুষ অংশগ্রহণ করে।

শেয়ার করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩ - ২০২১
 
themebaishwardin3435666