ঢাকা শনিবার, ০৮ মে ২০২১, ১১:০৬ পূর্বাহ্ন

ঈশ্বরদীতে মুক্তিযোদ্ধা সেলিমের হত্যাকারীদের বিচারের দাবিতে জাতীয় প্রেসক্লাবে সংবাদ সম্মেলন

ঈশ্বরদীনিউজ২৪.নেট, প্রতিবেদন
  • প্রকাশিত: বুধবার, ৮ মে, ২০১৯
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন নিহত সেলিমের ছেলে তানভির রহমান তন্ময়।

 

নিজস্ব প্রতিবেদন: আততায়ীর গুলিতে নিহত ঈশ্বরদী আওয়ামী লীগের সদস্য ও পাকশী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান সেলিমের হত্যাকারীদের গ্রেফতার ও বিচারের দাবি জানিয়েছেন তাঁর পরিবারের সদস্যরা।

বুধবার (৮ মে) দুপুরে ঢাকা জাতীয় প্রেসক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ দাবি জানান তারা। এতে লিখিত বক্তব্য পাঠ করেন নিহত সেলিমের ছেলে তানভির রহমান তন্ময়।

সংবাদ সম্মেলনে তিনি অভিযোগ করেন, আমার বাবা হত্যাকান্ডের পরপরই পাকশী ইউনিয়নের চেয়ারম্যান এনাম বিশ্বাসের ভাতিজা আরজু বিশ্বাস, ছেলে রকি বিশ্বাস ও তাঁর দুই সহযোগী লিখন-রাজিবকে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশ জিজ্ঞাসাবাদ করে হত্যায় ব্যবহৃত ২টি আগ্নেযাস্ত্র ও গুলি উদ্ধার করেছে। কিন্তু হত্যাকাণ্ডের ৩ মাস পেরিয়ে গেলেও এখনও পর্যন্ত এর কুশীলবরা ধরাছোঁয়ার বাইরে রয়ে গেছে। আমরা তদন্তের কোনো উল্লেখযোগ্য অগ্রগতি দেখছি না। ‘আমার ধারণা, পরিকল্পিতভাবে ভাড়াটে খুনি দিয়ে আবার বাবা সেলিমকে হত্যা করা হয়েছে। অবশ্যই এই হত্যকাণ্ডের পেছনে পৃষ্ঠপোষক, মদদদাতা, অর্থ যোগানদাতা হিসেবে এক ব্যাক্তির অপশক্তি রয়েছে। তাকে খুঁজে বের করতে হবে। আমরা তাঁর বিচার চাই,’ বলেন  সেলিমের ছেলে তানভির রহমান তন্ময়।

গত ৬ ফেব্রুয়ারি রাতে নিজ বাড়িতে আততায়ীর গুলিতে আহত হন মোস্তাফিজুর রহমান সেলিম। গুরুতর অবস্থায় তাকে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়।

এ ঘটনায় তাঁর ছেলে তানভির রহমান বাদী হয়ে অজ্ঞাত কয়েকজনকে আসামি করে ঈশ্বরদী থানায় মামলা করেন।

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে ছিলেন- নিহত মুক্তিযোদ্ধা সেলিমের মেয়ে সানজানা রহমান ত্রপা, বোন নাজনীন মাহমুদ, জাতীয় পার্টির সাবেক সংসদ সদস্য মনজুর রহমান বিশ্বাস, কেন্দ্রীয় সেচ্ছাসেবক লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম লিটন, জাসদ নেতা ও মুক্তিযোদ্ধা সদরুল হক সুধা, মুক্তিযোদ্ধা আতম শহীদুজ্জামান নাসিম, সুপ্রিম কোর্টের আইনজীবি এ্যাড: ফরিদা ইয়াসমীন রুমি, ঈশ্বরদী মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার গোলাম মোস্তফা চান্না মন্ডল, পাকশী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হবিবুল ইসলাম হব্বুল, মুক্তিযোদ্ধা ও লেখক কামাল আহম্মেদ, মুক্তিযোদ্ধা ফজলুর রহমান ফান্টু, পাকশীর আ’লীগ নেতা জহুরুল হক মালিথা প্রমুখ।

শেয়ার করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩ - ২০২১
 
themebaishwardin3435666
error: © স্বত্ব ঈশ্বরদী নিউজ টুয়েন্টিফোর