ঢাকা রবিবার, ১৩ জুন ২০২১, ০৭:৪৩ পূর্বাহ্ন

ঈশ্বরদীতে ‘ব্যান্ড ফেস্ট’ নিয়ে মানাব- এর সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদন
  • প্রকাশিত: সোমবার, ৩০ ডিসেম্বর, ২০১৯
সংবাদ সম্মেলনে বক্তব্য রাখছেন মানাব সভাপতি মাসুম পারভেজ কল্লোল

মাদক বিরোধী সংগঠন ‘মানাব’-এর আয়োজনে ঈশ্বরদীতে বৃহৎ পরিসরে মাদক বিরোধী ব্যান্ড ফেস্ট, ব্লাড ডোনেশন ক্যাম্প ও গুনিজন সংবর্ধনার প্রস্তুতি নিয়ে আনুষ্ঠানিক সংবাদ সম্মেলন হয়েছে।

সোমবার (৩০ ডিসেম্বর) দুপুরে ঈশ্বরদী প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত সংবাদ সম্মেলনে মানাব সভাপতি মাসুম পারভেজ কল্লোল বলেন, মাদকের ভয়ংকর নেশা থেকে কিশোর-কিশোরীদের দূরে রাখা এবং তরুণ সমাজকে মাদকমুক্ত করার লক্ষ্যে মাদক বিরোধী জনসচেতনতা আরও বেশি করে সমাজে ছড়িয়ে দিতে তাদের এই ব্যান্ড ফেস্ট এর আয়োজন।

আগামী ১৭ জানুয়ারী বিকেল ৩টায় সরকারি সাঁড়া মাড়োয়ারি মডেল স্কুল এ্যান্ড কলেজ মাঠে এসব অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। দিনভর এই ব্যান্ড ফেস্ট মাতাবে দেশের ৫টি ব্যান্ড দল।

সংবাদ সম্মেলনে সংগঠনটির সাধারণ সম্পাদক আবুল হোসেন রুবেলসহ সদস্যদের মধ্যে রুবাইত ফেরদৌস সেতু, আব্দুল্লাহ বিন মাসুদ সিফাত, আবির হাসান, রিশান, অপু রায়, খালেদ মাহমুদ মুন, মাহবুবুর রহমান রিয়াদ, আরিক ইসলাম, আনিছুর রহমান নয়ন, জয় মোহাম্মদ ইউছুফ প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ২০১৫ সালে ঈশ্বরদীতে মাদক কে না বলি ‘মানাব’ নামের এই সংগঠনের যাত্রা শুরু। সংগঠনটি প্রতিবছর মাদক বিরোধী কনসার্টসহ বিভিন্ন সামাজিক আন্দোলনের মাধ্যমে মাদক থেকে দুরে থাকতে তরুন ও যুব সমাজকে উৎসাহিত করে আসছে।

শেয়ার করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩ - ২০২১
 
themebaishwardin3435666