ঢাকা রবিবার, ১৩ জুন ২০২১, ০৯:২৩ পূর্বাহ্ন

ঈশ্বরদীতে প্রয়াত কাউন্সিলর পিন্টুর ছেলে মৃত্যুতে বাকরুদ্ধ পরিবার, মা হাসপাতালে ভর্তি

নিজস্ব প্রতিবেদন
  • প্রকাশিত: রবিবার, ১২ জুলাই, ২০২০
অসুস্থ হয়ে পড়ায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তি করা হয়েছে রওনকের মাকে।

বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রোহিদুজ্জামান রওনকের মৃত্যুতে থেমে থেমেই হাও-মাও করে বারবার কেঁদে উঠছেন পরিবারের সদস্যরা ও বারবার মূর্ছা যাচ্ছিলেন খালা। তাদের আহাজারিতে এলাকার পরিবেশ ভারী হয়ে উঠেছে। সন্তানের এমন অকাল মৃত্যু যেন মেনে নিতে পারছেনা ওই পরিবারের সদস্যরা। কান্নায় ভেঙ্গে পড়েন আত্মীয়-স্বজন ও এলাকাবাসীও। পুরো শহর জুড়ে যেন শোকের মাতম বিরাজ করছে।  প্রিয় ছেলেটির এমন আকস্মিক মৃত্যু যেন কেউই মেনে নিতে পারছেন না।

রোববার (১০ এপ্রিল) বিকেলে নিজ বাড়ির সামনে বসে তারা কথা বলতে পারছিলেন না। অসুস্থ হয়ে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তি করা হয়েছে রওনকের মাকে।

রওনক ঈশ্বরদী পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর প্রয়াত আসাদুজ্জামান পিন্টুর একমাত্র সন্তান ছিলেন। তিনি ঢাকাস্থ বেসরকারি ইউনাইটেড বিশ্ববিদ্যালয়ের প্রকৈাশলী বিভাগের প্রথম বর্ষের ছাত্র ছিলেন। তাঁর বাবা ২০১৮ সালের ০৪ ফেব্রুয়ারি রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান।

রওনক এর চাচাতো ভাই আশিকুজ্জামান আপন শুধু নিশ্চুপ তাকিয়ে থাকছেন আর নানারকম কথা বলার চেষ্টা করছেন। কিন্তু তার কোনও কথাই স্পষ্ট না। স্বজনরা কেউ কাছে আসা মাত্রই জড়িয়ে ধরে চিৎকার করে কাঁদছেন। এছাড়া আর কোনও কথা বলতে পারছেন না তিনি। একটু পর পর তিনি জ্ঞান হারিয়ে ফেলছেন।একমাত্র ছেলের মৃত্যুর খবরে অসুস্থ হয়ে পড়েছেন মা রুপা বেগম। একপর্যায়ে জ্ঞান হারিয়ে ফেললে তাকে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে আসা হয়।

এদিকে রওনকের মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে রোববার বিকেলে পৌর এলাকার পশ্চিমটেংরী এলাকার বাসায় ভিড় করেন সর্বস্তরের মানুষ।

রোববার দুপুর ২টায় বৃষ্টির সময় বাড়ির উঠানে থাকা কাপড় তুলতে যান রওনক। এ সময় মাটিতে পড়ে থাকা বৈদ্যুতিক তারে জড়িয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মাটিতে পড়ে যান তিনি। বৃষ্টি থেমে গেলে কিছুসময় পর তার বড় চাচি বাইরে বের হয়ে দেখতে পান রওনক মাটিতে পড়ে আছেন। তাকে আহত অবস্থায় উদ্ধার করে দ্রুত ঈশ্বরদী স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথেই তার মৃত্যু হয়।

শেয়ার করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩ - ২০২১
 
themebaishwardin3435666