ঢাকা শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ০৬:০৮ পূর্বাহ্ন

ঈশ্বরদীতে নিরাপত্তা চেয়ে সংবাদ সম্মেলন: মিথ্যা অভিযোগের প্রতিবাদ গার্মেন্ট কর্মকর্তার

বার্তাকক্ষ
  • প্রকাশিত: রবিবার, ৮ সেপ্টেম্বর, ২০১৯
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে পড়ছেন ফজলুল হক।

হা-মীম গ্রুপের প্রতিষ্ঠান রিফাত গার্মেন্টের নির্বাহী পরিচালক মো. ফজলুল হককে হত্যা ও তার পরিবারের সদস্যদের মোবাইলে হুমকি দেওয়ায় নিরাপত্তাহীনতায় পড়েছেন তারা। জীবনের নিরাপত্তা চেয়ে এবং তার বিরুদ্ধে স্থানীয় একাধিক পত্রিকায় মিথ্যা সংবাদ প্রকাশ ও সংবাদ সম্মেলন করে অপপ্রচার চালানোর প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন ফজলুল হক।

শুক্রবার (৬ সেপ্টেম্বর) বিকেলে ঈশ্বরদীর মুলাডুলি ইউনিয়নের চাঁদপুর গ্রামে নিজ বাড়িতে এ সংবাদ সম্মেলন করেন তিনি। এর আগে গত ৩০ আগস্ট ঈশ্বরদী থানায় তিনি নিরাপত্তা চেয়ে জিডি করেছিলেন।

সংবাদ সম্মেলনে ফজলুল হক বলেন, সম্প্রতি একটি ঘটনাকে কেন্দ্র করে গত সোমবার স্থানীয় দুটি পত্রিকায় চাঁদপুর গ্রামের বাসিন্দা মো. সুরুজ মোল্লা একগুচ্ছ মিথ্যা কথা সাজিয়ে প্রতিবাদলিপি প্রকাশ করিয়েছেন, যা মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন। শুধু তাই নয়, একই দিন ঈশ্বরদী প্রেস ক্লাবে সংবাদ সম্মেলনের মাধ্যমে যে বক্তব্য উপস্থাপন করেছেন, তাও মিথ্যা ও উদ্দেশ্যপ্রণোদিত। ঈশ্বরদী থানায় জিডি করার পর থেকে সুরুজ মোল্লা, টুটুল মোল্লা, মফিজুল মোল্লা ও বিপুল মোল্লা অব্যাহতভাবে আমাকে হত্যাসহ বিভিন্ন হুমকি-ধমকি দিয়ে আসছেন। সর্বশেষ গত কোরবানির ঈদের তিন দিন আগে আমার গ্রামের বাড়ির নির্মাণ কাজ শুরু করলে তারা বাধা দেন। সন্ত্রাসী বিপুল মোল্লার নেতৃত্বে স্থানীয় ও বহিরাগত সন্ত্রাসীরা অস্ত্রে সজ্জিত হয়ে আমার বাড়ি ঘেরাও করে রাখে। তারা অস্ত্র উঁচিয়ে হুমকি দিয়ে বলে, ‘কীভাবে আমরা এখানে বাস করি তা দেখে নেওয়া হবে।’ তারা যে কোনো সময় আমার ও স্বজনদের বড় ধরনের ক্ষতি এমনকি প্রাণনাশও ঘটাতে পারে।

ফজলুল হক লিখিত বক্তব্যে আরও বলেন, পৈতৃক সম্পত্তি উদ্ধারের জন্য আমি ও আমার বাবার ওয়ারিশরা বাদী হয়ে ২০১৬ সালে পাবনা জেলা জজ আদালতে সুরুজ মোল্লা গংয়ের বিরুদ্ধে রেকর্ড সংশোধন ও বাটোয়ারা মামলা করি। মামলাটি বর্তমানে যুগ্ম জেলা ও দায়রা জজ আদালত-২-এ বিচারাধীন। আমার পৈতৃক সম্পত্তি উদ্ধারের জন্য আমি আদালতের শরণাপন্ন হয়েছি।

সংবাদ সম্মেলনে স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ ও গ্রামবাসী উপস্থিত ছিলেন।

শেয়ার করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩ - ২০২১
 
themebaishwardin3435666
error: © স্বত্ব ঈশ্বরদী নিউজ টুয়েন্টিফোর